Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি ইস্যুতে সুর পাল্টালেন ইন্টার সভাপতি


১৯ মে ২০২০ ১৯:১৬

‘লিওনেল মেসিকে ইন্টার মিলানে আনা অসম্ভব নয়’ বলে খবরের শিরোনাম হয়েছিলেন ইন্টার মিলানের সাবেক সভাপতি মাসিসমো রোমাত্তি। ইউরোপিয়ান ফুটবলে তার এই কথা নিয়ে বেশ চর্চাও হয়েছে। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে মেসির বার্সেলোনা ছাড়ার শঙ্কাও করছিলেন অনেকে। তবে সেই রোমাত্তিই এবার বললেন, বার্সেলোনা থেকেই অবসরে যাবেন মেসি।

সম্প্রতি ইতালির রেডিও জিআর পার্লামেন্টকে দেওয়া এক সাক্ষাৎকারে রোমাত্তি বলেন, ‘মেসিকে পাওয়া সব ক্লাবের স্বপ্ন। কিন্তু সে বার্সেলোনা ছাড়বে না। সে এখনও দলটির সেরা খেলোয়াড়।’

বিজ্ঞাপন

চলতি মৌসুমে বার্সেলোনার কর্মকর্তাদের সঙ্গে মেসির মতমালিন্যের খবর বেশ কয়েকবার প্রকাশ হয়েছে গণমাধ্যমে। বার্সেলোনার টিম ডিরেক্টর এরিক আবিদালের সঙ্গে কথার লড়াইয়েও জড়িয়ে পড়েছিলেন মেসি। বার্সেলোনা সভাপতির জোসেফ মারিও বার্তেমেউ এর বিতর্কিত কর্মকাণ্ড গণমাধ্যমে প্রকাশ পেলে প্রকাশ্যে সমালোচনা করেছিলেন মেসি।

করোনাভাইরাসের কারণে বার্সা খেলোয়াড়দের বেতন কর্তন নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয় সেটাও পছন্দ হয়নি মেসির। এসব খবর যখন একের পর এক প্রকাশ হচ্ছিল ঠিক তখনই ‘মেসিকে ইন্টারে আনা অসম্ভব নয়’ বলেছিলেন রোমাত্তি। এদিকে, বার্সেলোনার পক্ষ থেকে অনেকদিন যাবত বলা হলেও নতুন চুক্তিতে রাজি হচ্ছেন না মেসি। রোমাত্তির কথাটা বাড়তি আলোচনার জন্ম দিয়েছিল এসব কারণেই কারণেই।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস বন্ধ থাকার পর আবারও মাঠে ফেরার চেষ্টায় ইউরোপিয়ান ফুটবল। জার্মান বুন্দেসলিগা শুরু হয়ে গেছে। মেসিদের স্প্যানিশ লা লিগাও জুনের মাঝামাঝিতে মাঠে গড়াবে। ইতোমধ্যেই অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসিরা। সরকারের অনুমতি সাপেক্ষে স্প্যানিশ লা লিগার দলগুলো এখন দলীয়ভাবেই অনুশীলন করছে।

বিজ্ঞাপন

ইন্টার মিলান ইন্টার সভাপতি লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর