Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিমের এবারের অতিথি কেন উইলিয়ামসন


২০ মে ২০২০ ০২:০৮

করোনাকালে দারুণে জমে উঠেছে তামিম ইকবালের লাইভ আড্ডা। দেশের গন্ডি ছাড়িয়ে যেখানে তিনি প্রতিনিয়তই হাজির করছেন বিশ্ব ক্রিকেটের নন্দিত সব তারকাদের। প্রথম বিদেশি হয়ে এসেছিলেন প্রোটিয়াদের সাবেক দলপতি ফাফ ডু প্লেসিস, এরপর এলেন রোহিত শর্মা। আর সোমবার এলেন বিরাট কোহলি। মঙ্গলবারের আড্ডায় তার সঙ্গে যোগ দেন সুলতান অব সুইং ওয়াসিম আকরাম। অতঃপর জানান দিলেন বৃহস্পতিবার আসছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহ, মুমিনুল, সৌম্য, লিটনের পর বিদেশি ক্রিকেটারদের মধ্যে তামিমের প্রথম চমক ছিলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস। এরপর চমকে দেন রোহিত শর্মাকে লাইভে এনে। সোমবার তার অতিথি ছিলেন বিশ্বসেরা তারকা, ভারত কাপ্তান- বিরাট কোহলি। আর সর্বশেষ মঙ্গলবার রাতে আসেন আকরাম খান, মিনহাজুল আবেদীন নান্নু, খালেদ মাসুদ পাইলট এবং ওয়াসিম আকরাম।

ওয়াসিম আকরামের সঙ্গে লাইভ আড্ডা শেষে তামিম বলেন তার পেজের মাধ্যমে পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে নতুন অতিথি হিসেবে কে আসছেন। তার পেজে জানান দেওয়া হয় এবার আসছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। দুই দেশের সময়ের পার্থক্যের কারণে এদিন তামিমের শো শুরু হবে দুপুরে। বৃহস্পতিবার (২১ মে) বাংলাদেশ সময় দুপুর তিনটায় শুরু হবে উইলিয়ামসনের সঙ্গে তামিমের শো।

কেন উইলিয়ামসন তামিমের লাইভ শো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর