Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিবি’র প্রতি হুইলচেয়ার ক্রিকেট দলের অশেষ কৃতজ্ঞতা


২১ মে ২০২০ ১৬:০৮

করোনাভাইরাস এদেশে সংক্রমণ ছড়ানোর শুরুতেই বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। দলের ২২ সদস্যকে দিয়েছে বেশ ভালো অঙ্কের আর্থিক সহযোগিতা। যা কিনা করোনাকালে সৃষ্ট পরিস্থিতিতে তাদের সবারই ভীষণ কাজে আসছে। সঙ্গত কারণেই লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটির প্রতি তারা সবাই কৃতজ্ঞ। এবং ক্রান্তিকালে এভাবে তাদের পাশে দাঁড়ানোয় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন, সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুসকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের অধিনায়ক মোহাম্মদ মোহাসিন।

বিজ্ঞাপন

তবে শুধুই যে করোনাকালের সহযোগিতার জন্য তারা বিসিবি’র প্রতি কৃতজ্ঞ বিষয়টি ঠিক এমন নয়। বিগত দিনগুলোতেও নানানভাবে তাদের পাশে থাকার জন্য দলের হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধিনায়ক মোহসিন।

বৃহস্পতিবার (২১ মে) সারাবাংলাকে তিনি একথা জানান।

মোহসিন বলেন, ‘করোনাভাইরাসের প্রকোপ যখন বাংলাদেশে শুরু হলো বিসিবি থেকে আমাদের ২২ জন প্লেয়ারকে ভালো একটা অনুদান দেওয়া হয়েছে। প্রতিটি প্লেয়ারই অত্যন্ত আনন্দিত। এবং বিসিবি যে এসময় এভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে সেজন্য আমরা সবাই কৃতজ্ঞ। তবে শুধুমাত্র এখনই নয় বিভিন্ন সময়ে আমাদের হুইলচেয়ার ক্রিকেটের যে টুর্নামেন্ট থাকে তখনও বিসিবি আমাদের অনেক সাপোর্ট দিয়ে থাকে। সেজন্যও আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। আমি ধন্যবাদ দিতে চাই প্রেসিডেন্ট স্যার (নাজমুল হাসান পাপন), সিইও স্যার (নিজাম উদ্দিন চৌধুরী), জালাল স্যার (মোহাম্মদ জালাল ইউনুস) ও তৌহিদ স্যারকে (তওহিদুল ইসলাম পিএস টু প্রেসিডেন্ট)। কেননা তাদের মাধ্যমেই আমরা সহযোগিতা পেয়েছি।’

করোনাকালে একের পর এক প্রশংসনীয় উদ্যোগ নিয়ে হাজির হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। করোনাভাইরাস এদেশে সংক্রমণ ছড়ানোর শুরু থেকেই বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা দাঁড়িয়েছে অসচ্ছ্বল ক্রিকেটার ও স্বল্প আয়ের বোর্ড কর্মচারিদের পাশে। কখনো তারা সহযোগিতার হাত প্রসারিত করেছে ছেলে ক্রিকেটারদের প্রতি কখনো মেয়ে ক্রিকেটার প্রতি। কখনো তারা অস্বচ্ছল ঢাকার পরিবারের প্রতি আবার কখনো ঢাকার বাইরের অসচ্ছ্বল পরিবারের প্রতিও।

সেই ধারবাহিকতা ধরে রেখে বুধবার (২০ মে) করোনায় দেশের ক্ষতিগ্রস্থ ২৩টি ফেডারেশনের ক্রীড়াবিদদের জন্য দিল ১০ হাজার টাকার ৫শ ১টি চেক। সব মিলিয়ে বিসিবি মোট ৫০ লাখ ১০ হাজার টাকার অর্থ সহায়তা প্রদান করেছে। জানা গেছে ঈদ উপলক্ষে অসচ্ছ্বল ক্রিকেটারদের আর্থিক প্রনোদনার কথাও ভাবছে টাইগারদের এই অভিভাবক সংস্থা।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) হুইলচেয়ার ক্রিকেট দল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর