Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আম্পানে বাংলাদেশকে নিয়ে উইলিয়ামসনের উদ্বেগ


২১ মে ২০২০ ২০:১০

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ফেসবুক লাইভ আড্ডা নেটিজেনদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। করোনাভাইরাসের ক্রিকেটহীন সময়টাতে বিনোদন দিতেই মূলত লাইভ আড্ডা শুরু করেছিলেন তামিম। পরে সেখান থেকে অনেকে ক্রিকেট দিক্ষাও পেয়েছেন। বিরাট কোহলি, ওয়াসিম আকরামরা তামিমের আড্ডায় যুক্ত হয়ে তরুণদের বিভিন্ন পরমর্শ দিয়েছেন। ফাফ ডু প্লেসি বা রোহিত শর্মারা বাংলাদেশ ক্রিকেট নিয়ে কথা বলেছেন। দেশের তারকারা ক্রিকেটের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। বুধবার (২১ মে) তামিমের অতিথি ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

বিজ্ঞাপন

তামিমের লাইভ আড্ডাগুলো সচরাচর রাতেই বসছিল। রাত ঠিক সাড়ে দশটায় লাইভ শুরু করছিলেন তিনি। রমজানের দিন রাতে খাবার, তারাবিহ শেষে ওই সময়ে লাইভ দেখা অনেকের জন্যই সহজ হয়ে যাচ্ছিল। কিন্তু নিউজিল্যান্ডের সময়ের সঙ্গে সমন্বয় করে এদিন লাইভ শুরু করেছিলেন দুপুর তিনটায়। সেই কারণেই কিনা আগের মতো দর্শক লক্ষ্য করা গেল না। তবে বাংলাদেশিদের মধ্যে যারা আজকের দুপুরের শো’টি দেখছিলেন উইলিয়ামসন তাদের মন জিতে নিলেন আড্ডার শুরুতেই।

বিজ্ঞাপন

করোনাভাইরাসের প্রকোপে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশকে বড় বিপদে ফেলেছে। এরইমধ্যে উপকূলে আঘাত হেনেছে সুপার সাইক্লোন আম্পান। আড্ডার শুরুতেই বাংলাদেশের করোনা পরিস্থিতি ও আম্পানের খোঁজ নিলেন উইলিয়ামসন। দুই বিপর্যয়ের জন্য বাংলাদেশকে নিয়ে উদ্বেগ জানিয়েছেন নিউজিল্যান্ডের বর্তমান সময়ের শীর্ষ ক্রিকেটারট।

উইলিয়ামসন বলেন, ‘আশা করি করোনা থেকে নিজেদের এড়াতে পারছেন বাংলাদেশের মানুষ। সাইক্লোন আঘাত হানার কথাও শুনলাম। আশা করি সবাই সুস্থ থাকতে পারবে ও ইতিবাচক থাকবে।’

বাংলাদেশের করোনা পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তামিম ইকবাল জানান, বাংলাদেশে দিন এনে দিন খাওয়ার মানুষ অনেক বেশি। ফলে দীর্ঘদিন লকডাউন থাকলে অন্য সমস্যাগুলো বেড়ে যেতে পারে। সেই কারণেই সরকার ধীরে ধীরে লকডাউন খুলে দিচ্ছে। তা না হলে করোনার চেয়ে বড় সমস্যা হয়ে দাঁড়াবে খিদে।

আম্পান করোনাভাইরাস কেন উইলিয়ামসন তামিমের লাইভ শো

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর