Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার আশরাফুল জেতালেন কলাবাগানকে


৪ মার্চ ২০১৮ ১৬:৩৯

সারাবাংলা ডেস্ক

বিকেএসপিতে অনুষ্ঠিত চলমান ঢাকা প্রিমিয়ার লিগের সপ্তম রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক-কলাবাগান ক্রীড়া চক্র। ৫ উইকেটের জয় পেয়েছে কলাবাগান। এর আগে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মৌসুমের প্রথম সেঞ্চুরি করলেও সেবার দলকে জেতাতে পারেননি মোহাম্মদ আশরাফুল।

সপ্তম রাউন্ডের এই ম্যাচে ১ রানের জন্য লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি বঞ্চিত হন শাহরিয়ার নাফীস। ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি পেয়েছেন সাদমান ইসলাম। আর সব আলো নিজের করে নিতে সপ্তম সেঞ্চুরির দেখা পেয়েছেন মোহাম্মদ আশরাফুল।

আগে ব্যাট করে অগ্রণী ব্যাংক নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২৫২ রান। জবাবে, ৪৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে কলাবাগান।

অগ্রণী ব্যাংকের ওপেনিং জুটি থেকেই ওঠে আসে ১২৮ রান। আজমির আহমেদ ৫৮ রানে ফিরলেও এই মৌসুমে নিজেকে হারিয়ে খুঁজতে থাকা শাহরিয়ার নাফীস করেন ৯৯ রান। এর আগে চলতি মৌসুমে তার ব্যাট থেকে এসেছিল ৪, ২১, ৩৫, ২২, ২৯ আর ০ রান। তবে, লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি পূর্ণ করার আগে বিদায় নিতে হয় নাফীসকে। তার ১২৫ বলে সাজানো ৯৯ রানের ইনিংসে ছিল ১৪টি চার আর একটি ছক্কা।

২৫২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে কলাবাগানের ওপেনার জসিমউদ্দিন ১০ রান করে বিদায় নিলেও দুর্দান্ত এক সেঞ্চুরি করেন তাসামুল হক। ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরির ইনিংসটি ছিল ১০৬ রানর। ১১৫ বলে ১২টি বাউন্ডারিতে তিনি তার ইনিংসটি সাজান। তিন নম্বরে নামা মোহাম্মদ আশরাফুল খেলেন অপরাজিত ১০২ রানের ইনিংস। চলতি মৌসুমে দ্বিতীয় সেঞ্চুরি। আশরাফুলের ১৩৬ বলে সাজানো ইনিংসে ছিল ১০টি চারের মার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর