Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাইট রাইডার্স যেখানে, আমি সেখানে: নারিন


২৭ মে ২০২০ ১৬:৫১

টি-টোয়েন্টি ক্রিকেটে ওয়েষ্ট ইন্ডিজের খেলোয়াড়দের জুড়ি মেলা ভার। টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার মানেই বাড়তি আগ্রহ। ২০১২ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নাম লিখিয়েছিলেন সে সময়কার রহস্যময় স্পিনার সুনিল নারিন। আইপিএলে নিজের প্রথম তিনটি আসরেই বাজিমাৎ করেছিলেন তিনি। তার বোলিং হয়ে উঠেছিল অভেদ্য। উইকেট পেয়েছেন কাড়ি কাড়ি, ব্যাটিংয়েও মাৎ করেছেন।

সেই ২০১২ থেকে আইপিএলে সুনিল নারিনের যাত্রা শুরু, এখন পর্যন্ত আটটি আসরে আইপিএল খেলে ফেলেছেন নারিন। যার প্রতিটি আসর তিনি খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী আইপিএলেও কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে সুনিল নারিনকে।

নারিন বলেন, নাইট রাইডার্স তার পরিবার, বিশ্বের যে প্রান্তেই এই নাইট রাইডার্স কলকাতার দল থাকবে সেখানেই আমি খেলতে চাই। এটি আমার পরিবারের একটি অংশ।

গত মঙ্গলবার (২৬শে মে) ছিলো উইন্ডিজ স্পিনার সুনিল নারিনের ৩২তম জন্মদিন ছিল। নিজের জন্মদিনে কলকাতা নাইট রাইডার্সকে ভিডিও বার্তা দিয়েছেন সুনিল নারিন। সেখানে বলেছেন, ‘এই পৃথিবীতে যত টুর্নামেন্ট হোক, সেখানে যদি নাইট রাইডার্সের একটি দল থাকে সেখানেও আমি খেলবো। এখানে টাকা পয়সা কিংবা বন্ধুত্বের ব্যাপার না বরং নাইট রাইডার্স এখন আমার পরিবারের একটি অংশ।’

উল্লেখ্য নারিন নিজ দেশের ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগেও খেলেন ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে। এটিও কলকাতা নাইট রাইডার্সের মালিকানাধীন একটি দল।

নাইটরাইডার্স সুনীল নারাইন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর