Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলনে ফিরলেন রশিদ খান-নবীরা


৭ জুন ২০২০ ১৪:০৬

করোনাভাইরাসের প্রকোপের শুরুতেই ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়। তবে অবশেষে করোনাকালের ভেতরেই অনুশীলনে ফিরতে শুরু করেছে ক্রিকেট খেলুড়ে দেশগুলো। এবার সেই মিছিলে যোগ দিয়েছে আফগানিস্তান ক্রিকেট দল।

আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) জানিয়েছে রোববার (৭ জুন) কাবুল ক্রিকেট স্টেডিয়ামে দেশটির তারকা ক্রিকেটার রশিদ খান, মোহাম্মদ নবীরা অনুশীলনে যোগ দিয়েছে। গত তিন মাস ধরে অনুশীলনের বাইরে থাকা ক্রিকেটারদের জন্য এক মাসের অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে এসিবি। এরমধ্যে ফিটনেস, ব্যাটিং-বোলিং এবং পুরো দলের পারফরম্যান্স নিয়ে কাজ করা হবে।

এসবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘ক্রিকেটারদের নিয়ে করা এই ক্যাম্পে তাদের সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা হবে। যেখানে আইসিসি, বিশ্বস্বাস্থ্য সংস্থা এবং আফগানিস্তানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি নিষেধ মেনে চলা হবে।’

প্রথমদিনের অনুশীলনে উপস্থিত ছিলেন আসগর আফগান, রশিদ খান, মোহাম্মদ নবি, মোহাম্মদ শাহজাদ, রাহমানুল্লাহ গুরবাজ, হযরতউল্লাহ জাজাই, কারিম জানাত, নাজিবুল্লাহ যাদরান, গুলবাদীন নাঈব, নাভীন উল হক, শাপুর যাদরান, কাইস আহমেদ, মুজিব-উর রহমান, আজমতউল্লাহ ওমরযাই, সামিউল্লাহ শিনওয়ারি, উসমান গনি, মোহাম্মদ শেহজাদ, সৈয়দ শিরযাদ, দারদেশ রাসুলী, জাহির খান পাক্তিন, ফরিদ মালিক, হামজা হুতাক এবং শারাফুদ্দিন আশরাফ।

এর আগে গত শনিবার (৬ জুন) আফগান ক্রিকেট বোর্ডের প্রধান কার্যালয়ে ক্রিকেটার, কোচিং স্টাফ এবং সকল কর্মকর্তাদের নিয়ে একটি সভার আয়োজন করা হয়। যেখানে সকলকে স্বাস্থ্যবিধি এবং নতুন নিয়ম কানুন সম্পর্কে অবহিত করা হয়।

অনুশীলনে ফিরেছে আফগানিস্তান ক্রিকেট দল আফগানিস্তান ক্রিকেট বোর্ড মোহাম্মদ নবী রশিদ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর