Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিবি’র সাড়ে তিনশ কর্মচারীকে ক্রিকেটারদের উপহার


৮ জুন ২০২০ ২১:৪২

করোনাভাইরাস এদেশে সংক্রমণ ছড়ানোর শুরু থেকেই অসহায় ও সম্বলহীনদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। গেল মার্চে বিসিবি’র কেন্দ্রীয় চুক্তি ও এর বাইরে থাকা মোট ২৭ ক্রিকেটার মিলে নিজেদের বেতনের অর্ধেক দান করে গঠন করেছেন তহবিল। সেই তহবিলের অর্থ দিয়ে কখনো কর্মহীন মানুষ আবার কখনো বা অসচ্ছল ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন।

এই তো সেদিন ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও সুপেয় পানির জন্য পানির ট্যাংক দিয়ে সহায়তা করলেন। সেই ধারা অব্যাহত রেখে এবার দাঁড়ালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাড়ে তিনশ স্বল্প আয়ের কর্মচারীদের পাশে।

তাদের উদ্যোগে দেশের নানা জায়গায় বিসিবি’র মাঠকর্মী, ক্লিনার, ড্রাইভারসহ সাড়ে তিনশ কর্মচারীকে দেওয়া হচ্ছে আর্থিক সহায়তা। অবশ্য একে সহায়তা না বলে উপহার বলতেই ঢের স্বাচ্ছন্দ্যবোধ করছেন পেসার রুবেল হোসেন।

সোমবার (৮ জুন) সারাবাংলাকে তিনি জানালেন ‘করোনায় সৃষ্ট পরিস্থিতিতে ক্রিকেট সংশ্লিষ্ট স্বল্প আয়ের এই মানুষগুলোর কথা চিন্তা করেই আমাদের গড়া তহবিল থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঢাকাস্থ ও ঢাকার বাইরের স্বল্পআয়ের কর্মচারীদের জন্য তাদের তরফ থেকে এই উপহার দেওয়া হয়েছে।’

রুবেল আরও জানিয়েছেন আর্থিক সহযোগিতাটি তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাতে তুলে দিয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড তা স্বল্প আয়ের কর্মচারীদের মধ্যে বিতরণ করবে।

টপ নিউজ তিনশ কর্মচারী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বিসিবি'র কর্মচারীদের উপহার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর