Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শোয়েবের সেরা দশে নেই কোহলি


৯ জুন ২০২০ ১৯:৩২

ইদানিং সেরা একাদশ নির্বাচনের হুড়োহুড়ি লেগেছে। করোনাভাইরাসের ক্রিকেটহীন সময়টাতে সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকাররা বিভিন্ন ফরম্যাটে নিজেদের পছন্দের সেরা একাদশ নির্বাচন করছেন। শোয়েব আখতার এগুলেন একটু ভিন্ন পথে। সম্প্রতি হ্যালো অ্যাপে ভক্তদের সঙ্গে আলাপকালে ভারত-পাকিস্তান মিলিয়ে সেরা দশজন ওয়ানডে ক্রিকেটার নির্বাচন করেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। শোয়েবের একাদশে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুর রাজ্জাকের জায়গা হলেও নাম নেই বিরাট কোহলির।

অবশ্য কেবল কোহলিই নয়, শোয়েবের একাদশে জায়গা মেলেনি রোহিত শর্মা, বাবর আজমদের মতো বর্তমান সময়ের তারকা ক্রিকেটারদেরও। দশ জনের মধ্যে ভারতের চারজন ও পাকিস্তানের ছয়জনকে বেছে নিয়েছেন শোয়েব। পাকিস্তানের ছয়জনের মধ্যেও কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদ ও পাকিস্তানকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ইমরান খানদের রাখেননি ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’। নিজেকেও অবশ্য জায়গা দেননি নিজের সেরা দশ ক্রিকেটারের তালিকায়।

পাকিস্তানের ছয় জনের মধ্যে আছেন দুই ব্যাটসম্যান সাঈদ আনোয়ার, ইনজামাম উল হক, অলরাউন্ডার আব্দুর রাজ্জাক ও তিন বোলার ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনুস এবং সাকলাইন মুশতাক। ভারতের চারজনের মধ্যে ব্যাটসম্যান বেছে নিয়েছেন তিনজকে, বাকি একজন অলরাউন্ডার। শচীন টেন্ডুলকারের সঙ্গে ভারতের ক্রিকেটারদের মধ্যে বাকিরা হলেন রাহুল দ্রাবিড়, বিরেন্দ্র শেবাগ এবং যুবরাজ সিং।

শোয়েবের চোখে ভারত-পাকিস্তানের সেরা দশ ক্রিকেটার:

শচীন টেন্ডুলকার, সাঈদ আনোয়ার, ইনজামাম উল হক, রাহুল দ্রাবিড়, বিরেন্দ্র শেবাগ, আব্দুর রাজ্জাক, যুবরাজ সিং, সাকলাইন মুশতাক, ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস।

ওয়ানডে বিরাট কোহলি ভারত-পাকিস্তান শোয়েব আখতার সেরা দশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর