Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালি স্টেডিয়ামে আজ শুরু লা-লিগা


১১ জুন ২০২০ ১৩:৪২

করোনাভাইরাসের প্রদুর্ভাবে গত মার্চের ১২ তারিখ স্থগিত হয়েছিল স্প্যানিশ লা লিগা। এর ঠিক তিন মাস পর বৃহস্পতিবার (১১ জুন) পুনরায় মাঠে গড়াচ্ছে লা লিগা। প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে সেভিয়া এবং রিয়াল বেতিস। তবে খেলা মাঠে গড়ালেও দর্শকরা এখনই মাঠে বসে উপভোগ করতে পারবেন না প্রিয় দলের খেলা।

অবশ্য কেবল স্পেনেই নয়, গোটা বিশ্বজুড়েই স্টেডিয়ামে বসে খেলা দেখার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে দেশগুলো। কারণ, মানুষের সংস্পর্শেই ছড়িয়ে পড়ে মহামারি করোনা। আর তাই তো এই মরণঘাতি রোগ থেকে সকলকে সুরক্ষিত রাখতে দেশে দেশে চলছে লকডাউন। আর পরামর্শ দেওয়া হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখতে।

সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং কমিউনিটি ট্রান্সমিশন রুখতে এখনই স্টেডিয়ামগুলোতে দর্শকদের প্রবেশের পথ খুলে দিচ্ছে না দেশগুলো।

অন্যদিকে লা লিগা শুরু হলেও লিওনেল মেসির ফেরা নিয়ে চলছিল নানান গুঞ্জন। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছিল লিওনেল মেসি গুরুত্বর ইনজুরিতে। আর তাই তো শনিবার (১৩ জুন) মায়োর্কার বিপক্ষে ম্যাচে মাঠে নামবেন না তিনি। স্প্যানিশ প্রিমিয়ার লিগ বৃহস্পতিবার শুরু হলেও বর্তমান চ্যাম্পিয়ন এবং ২০১৯/২০২০ মৌসুমের লিগ লিডার বার্সেলোনা নিজেদের প্রথম ম্যাচ খেলবে শনিবার (১৩ জুন)

স্প্যানিশ আরেক জায়ান্ট রিয়াল মাদ্রিদ খেলবে তারও একদিন পর রোববার (১৪ জুন)। রোববার রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে এইবারের (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ম্যাচ শুরু হবে)। মার্চে লা লিগা স্থগিত হওয়ার আগে ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছিল বার্সেলোনা। আর সমান ম্যাচে ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ছিল রিয়াল।

করোনাভাইরাস দর্শকশূন্য মাঠে ফুটবল মাঠে গড়াচ্ছে লা লিগা লা লিগা শুরু স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর