Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমারের বিরুদ্ধে আইনি অভিযোগ


১১ জুন ২০২০ ১৪:০২

সম্প্রতি নিজের মায়ের সমকামী প্রেমিককে নিয়ে বেশ চড়াও হয়েছিলেন নেইমার জুনিয়র। আর এতেই তার বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেছেন ব্রাজিলিয়ান সমকামীদের অধিকার নিয়ে কাজ করা অ্যাগ্রিপিনো মাগালিস। বার্ত সংস্থা এএফপি নিশ্চিত করেছে সাওপাওলো প্রসিকিউটরের অফিস এই অভিযোগ পেয়েছে।

ব্রাজিলিয়ান সমকামী অধিকারকর্মী অ্যাগ্রিপিনো মাগালিসের দায়ের করা অভিযোগ নিয়ে কোনো আইনি লড়াইয়ে নামবে কিনা তা নিয়ে আলোচনা করছে সাওপাওলো’র প্রসিকিউটরের অফিস। মায়ের প্রেমিক রামোসের সমকামীতা নিয়ে চড়াও মন্তব্য করেন নেইমার। সেখানে তার বন্ধুর সঙ্গে বলা কথা ফাঁস হয়েছে। তবে নেইমারের পক্ষ থেকে তার কর্মকর্তারা এ বিষয়টি অস্বীকার করেছেন।

একটি অডিও রেকর্ডিংয়ে শোনা গেছে নেইমার এবং তার বন্ধু একে অন্যের সঙ্গে কথা বলার সময় থিয়াগো রামোসের বিরুদ্ধে চড়াও মন্তব্য করেছেন তিনি। নেইমার তার বন্ধুকে বলছিল তার মা গঙ্কাল্ভেসের সঙ্গে ঝগড়া হয়েছে রামোসের। আর এরপর রামোসকে হাসপাতালেও নিতে হয়েছিল কারণ সে হাতে ব্যথা পেয়েছিল।

নেইমারকে আরও বলতে শোনা গেছে যে, তার মা তাকে মিথ্যা বলেছিল যে রামোস সিঁড়ি থেকে পড়ে গিয়ে কাচে হাত কেটে ফেলেছিল। আর এমন কথা শুনে নেইমারের এক বন্ধু বলে ওঠে, ‘আমাদের উচিৎ রামোসকে ঝাড়ুর লাঠি দিয়ে ওর গোপন জায়গায় মারা।’

অন্যদিকে নেইমারের পক্ষের কর্মকর্তারা জানায় এটা তাদের পারিবারিক একটি দুর্ঘটনা মাত্র। তবে এতেই শান্ত হননি ব্রাজিলিয়ান সমকামীদের অধিকার নিয়ে কাজ করা অ্যাগ্রিপিনো। সমকামীদের প্রতি এমন বিরূপ আচরণের কারণে তিনি আইনের দ্বারস্থ হবেন বলে ইনস্টাগ্রামের এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন।

আইনি মামলা নেইমার জুনিয়র সমকামীদের বিরুদ্ধে


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর