Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইংল্যান্ড সফর থেকে আমির-হারিসের নাম প্রত্যাহার


১২ জুন ২০২০ ১৬:২৯

সম্ভাব্য ইংল্যান্ড সিরিজ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির ও ব্যাটসম্যান হারিস সোহেল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পারিবারির কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন আমির-সোহেল।

অক্টোবরে দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন আমির। মূলত সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতেই ইংল্যান্ডে যেতে চান না পাকিস্তানি পেসার। হারিস সোহেলের পারিবারিক কারণ জানা যায়নি।

বিজ্ঞাপন

করোনাভাইরাস কালে আন্তর্জাতিক ক্রিকেট সবার আগে ফিরতে যাচ্ছে ইংল্যান্ডে। আগামী জুলাইয়ে দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন ইংলিশরা। তারপর পাকিস্তানের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ইয়ান মর্গান, জো রুটদের।

এখনো সিরিজের সূচি ঘোষণা করা হয়নি। তবে বলা হচ্ছে, ইংল্যান্ড-পাকিস্তান সিরিজ হতে যাচ্ছে আগস্ট-সেপ্টেম্বরে। সম্প্রতি পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, সিরিজের জন্য ২৮ ক্রিকেটার ও ১৪ জন স্টাফের টিম পাঠাবে তারা। সিরিজ শুরুর কয়েক সপ্তাহ আগে ইংল্যান্ডে পৌঁছুতে হবে পাকিস্তান দলকে। কারণ মাঠে নামার আগে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের থাকতে হবে ক্রিকেটার ও স্টাফদের।

ইংল্যান্ড সফর নাম প্রত্যাহার মোহাম্মদ আমির হারিস সোহেল

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর