Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা


১২ জুন ২০২০ ২০:০৭

আসন্ন ইংল্যান্ড সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডে গিয়ে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে পাকিস্তানের। দুই সিরিজের জন্য একটা দলই ঘোষণা করা হয়েছে। ২৯ জনের দলে স্বাভাবিকভাবেই নেই তারকা পেসার মোহাম্মদ আমির ও হারিস সোহেল। ব্যক্তিগত কারণে সিরিজ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন তারা দু’জন।

প্রাথমিক দলে চমক খুঁজতে গেলে হায়দার আলির নাম বলতে হবে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দ্যুতি ছড়ানো তরুণ প্রথমারের মতো ঢাক পেয়েছেন জাতীয় দলে। ৩৬ বছর বয়সী পেসার সোহেল খানকেও রাখা হয়েছে দলে। দলে ৪ ওপেনার, ৯ মিডল অর্ডার ব্যাটসম্যান, ২ উইকেটরক্ষক, ১০ পেসার ও ৪ জন স্পিনারকে রাখা হয়েছে। ২৯ ক্রিকেটারের সঙ্গে ১৪ জন স্টাফের নামও জানিয়েছে পিসিবি।

বিজ্ঞাপন

আগস্ট-সেপ্টেম্বরে সিরিজ হলেও পাকিস্তান দলের ইংল্যান্ডে যাওয়ার কথা জুলাইয়ের শেষে। সেখানে গিয়ে মাঠে নামার আগে বাধ্যতামূলক কোয়ারেনটাইনে থাকতে হবে পাকিস্তানিদের।

পাকিস্তানের ২৯ সদস্যের স্কোয়াড
আবিদ আলি, ফাখর জামান, ইমাম উল-হক, শান মাসুদ, আজহার আলি (টেস্ট অধিনায়ক), বাবর আজম (টেস্ট সহ-অধিনায়ক, টি-টোয়েন্টি অধিনায়ক), আসাদ শফিক, ফাওয়াদ আলম, হায়দার আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, ফাহিম আশরাফ, হারিস রউফ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ, ইমাদ ওয়াসিম, কাশিফ ভাট্টি, শাদাব খান এবং ইয়াসির শাহ।

ইংল্যান্ড টি-টোয়েন্টি টেস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর