Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফ্রিদির জন্য দোয়া চাইলেন মুশফিক


১৩ জুন ২০২০ ২২:১৮

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর অনেকেরই মন খারাপ করে দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটাঙ্গনের অনেকেই আফ্রিদির আরোগ্য লাভের প্রার্থনা করছেন। মুশফিকুর রহিমও তাতে শামিল হলেন। আফ্রিদির রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ সদস্যটি।

আজ শনিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের টুইটার অ্যাকাউন্টে মুশফিক লিখেছেন, ‘আপনার খবরটা জেনে খুবই খারাপ লাগছে ভাই। আল্লাহ আপনাকে দ্রুত সারিয়ে তুলুন। আমার ভাইয়ের জন্য আপনারা প্লিজ প্রার্থনা করুন। তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আশা করি আপনি ঠিক হয়ে যাবেন।’

এর আগে আফ্রিদি নিজেই তার করোনায় আক্রান্ত হবার খবরটা সবাইকে জানিয়েছেন। পাকিস্তানি তারকা শনিবার টুইট করেন, ‘বৃহস্পতিবার থেকেই অস্বস্তি লাগছিল। আমার শরীর ভয়াবহ ব্যথা করছিল। তাই (কোভিড-১৯) পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত পরীক্ষার ফল এসেছে পজিটিভ, আমি কোভিড পজিটিভ। দ্রুত আরোগ্য লাভের জন্য সবার দোয়া চাইছি। ইনশাআল্লাহ।’

কিছুদিন আগে মুশফিকের বড় একটা উপকার হয়েছিল আফ্রিদির হাত দিয়ে। করোনায় আর্থিকভাবে বিপদে পড়া মানুষদের সহযোগিতার জন্য নিজের করা দেশের পক্ষে প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলেছিলেন মুশফিক। পাঁচ দিন ধরে চলতে থাকা এই নিলামে একটা সময় ভুয়া ডাকে অতিষ্ট হয়েছিলেন মুশফিক। এই পরিস্থিতিতে এগিয়ে এসেছিলেন আফ্রিদি। নিজের ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ১৭ লাখ টাকায় কিনেছিলেন মুশফিকের ব্যাটটি।

উল্লেখ্য, করোনা ছড়িয়ে পরার পর থেকেই ভাইরাসটির বিরুদ্ধে সক্রিয় লড়াই চালিয়ে যাচ্ছিলেন আফ্রিদি। নিজের ফাউন্ডেশন থেকে বিপদে পড়া মানুষদের বিভিন্নভাবে সহাযোগিতা করে আসছিলেন। নিজের কাঁধে বহন করে ক্ষুধার্ত মানুষের বাড়িতে ময়দার বস্তা দিয়ে আসতে দেখা গেছে পাকিস্তনি তারকাকে। করোনাযোদ্ধা আফ্রিদিকেই এবার আক্রান্ত হতে হলো।

করোনায় আক্রান্ত দোয়া চাইলেন মুশফিকুর রহিম শহীদ আফ্রিদি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর