Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ রাতে লড়াইয়ে নামছে রিয়াল মাদ্রিদ


১৪ জুন ২০২০ ১৩:৪৫

করোনাকালে স্প্যানিশ ফুটবল মাঠে গড়ানোর তিন দিন পর খেলতে নামছে রিয়াল মাদ্রিদ। আর এই ম্যাচ দিয়ে ইনজুরি কাটিয়ে আবারও মাঠে দেখা যেতে পারে এডেন হ্যাজার্ডকে। রোববার (১৪ জুন) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় লস ব্ল্যাঙ্কোসদের প্রতিপক্ষ এইবার।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যু’র সংস্করণের কাজ চলছে বিধায় সেখানে ম্যাচ খেলতে পারবে না সার্জিও রামোসবাহিনী। তবে নিজেদের অনুশীলনের মাঠে আলফ্রেড ডি স্টেফানো পুরোপুরি প্রস্তুত মার্সেলো-রামোসদের ম্যাচ আয়োজন করতে। আর এর জন্য উয়েফা এবং স্প্যানিশ ফুটবল ফেডারেশনের অনুমতিও মিলেছে লস ব্ল্যাঙ্কোসদের।

বিজ্ঞাপন

তাই তো নতুন করে অনুশীলনের মাঠেই ক্যামেরা এবং ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সকল যন্ত্রাংশ স্থাপন করা হয়েছে। আর এতেই প্রস্তুত আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়াম। করোনার প্রাদুর্ভাবের আগে লিগ লিডার বার্সেলোনার থেকে ২ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে ছিল রিয়াল। তবে গত রাতে মায়োর্কাকে ৪-০ ব্যবধানে হারিয়ে পয়েন্ট ব্যবধান ৫ করেছে মেসিরা। তবে আজ রাতে ম্যাচ জিতলে গ্যালাক্টিকদের পয়েন্ট ব্যবধান কমে আবারও ২’এ চলে আসবে।

অন্যদিকে দীর্ঘ ইনজুরি কাটিয়ে আবারও অনুশীলনে ফিরেছেন রিয়ালের দুই তারকা এডেন হ্যাজার্ড এবং মার্কোস অ্যাসেন্সিও। চলতি মৌসুমের শুরুতে প্রীতি ম্যাচে পায়ের লিগামেন্ট ছিঁড়ে পুরো মৌসুমের জন্য মাঠের বাইরে ছিটকে যান অ্যাসেন্সিও। তবে করোনাভাইরাসের কিছুটা আশীর্বাদ বয়ে এনেছে তার জন্য। তাই তো মৌসুমের বাকি থাকা ম্যাচগুলোতে খেলার জন্য পুরোপুরি সেরে উঠেছেন তিনি।

সেই সঙ্গে পায়ের গোড়ালির অস্ত্রপচারের পর চার মাস মাঠের বাইরে থাকার কথা ছিল হ্যাজার্ডের। সেই সঙ্গে নিশ্চিত ছিল এই মৌসুমে আর মাঠে নামা হবে না। তবে করোনায় ৩ মাস ফুটবল বন্ধ থাকায় আবারও সুযোগ মিলেছে এই মৌসুমেই মাঠে নামার।

বিজ্ঞাপন

আর এবার নিজেকে প্রমাণের জন্য উদ্যমী হ্যাজার্ড। রিয়াল কোচ জিনেদিন জিদান জানিয়েছেন এমনটাই। তবে দলের খেলোয়াড়দের নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চাননা জিজু।

করোনাভাইরাস রিয়াল মাদ্রিদ বনাম এইবার স্প্যানিশ লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর