Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

না ফেরার দেশে কোচ আর সাবেক ফুটবলার মানিক


১৪ জুন ২০২০ ১৭:৪১

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডরেশনের বর্তমান ইয়ুথ কোচ, জাতীয় ফুটবল দলের সাবেক প্রখ্যাত খেলোয়াড়, মোহামেডান স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক খেলোয়াড় নুরুল হক মানিক আর নেই। আজ বিকাল সাড়ে তিনটায় ধানমন্ডির নিজ বাসভবনে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে।

তার মৃত্যুতে বাফুফে শোক জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি, সহ সভাপতিবৃন্দ, নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ, সাধারণ সম্পাদকসহ সকল স্ট্যান্ডিং কমিটি, বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীগণ আন্তরিক শোক প্রকাশেএবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

তার মৃত্যুতের শোকের ছায়া পড়েছে ফুটবলাঙ্গনজুড়ে। মৃত্যুর মিছিলের ভিড়ে দুই দিনে দু’জন ফুটবলার চিরবিদায় নিলেন। শুক্রবার ভোরে সাবেক ফুটবলার ও আরামবাগ ক্রীড়া সংঘের সদস্য হাজী মো: ওয়াহিদুজ্জামান ময়না হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

জাতীয় দলের সাবেক ফুটবলার মিডফিল্ডার নুরুল হক মানিক দীর্ঘ ১০ বছর লাল-সবুজ জার্সিতে খেলেছেন। ক্লাব ক্যারিয়ারওসমৃদ্ধ ছিল মানিকের। আরামবাগ, ইয়ংমেন্স, ব্রাদার্স এবং মোহামেডান ফুটবল ক্যারিয়ার তার এই চার ক্লাব ঘিরেই। চার ক্লাবের অধিনায়কের দায়িত্ব পালনের বিরল কীর্তিরও অধিকারী ছিলেন।

সারাবাংলা/জেএইচ

কোচ নুরুল হক ফুটবলার মানিক মৃত্যু স্ট্রোক


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর