Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড্র দিয়ে শুরু অ্যাটলেটিকোর পুনর্যাত্রা


১৪ জুন ২০২০ ২২:১১

তিন মাস স্থগিত থাকার পর ১১ জুন মাঠে গড়িয়েছে স্প্যানিশ লা লিগা। গতকাল শনিবার (১৩ জুন) রাতে বার্সেলোনা খেলেছে আর অ্যাটলেটিকো মাদ্রিদ মাঠে নামে রোববার (১৪ জুন)। তবে শুরুটা ড্র দিয়েই করতে হলো ডিয়েগো সিমিয়নের শিষ্যদের। অ্যাথলেটিক ক্লাব বিলবাও’র বিপক্ষে ১-১ গোলে ড্র করে অ্যাটলেটিকো মাদ্রিদ।

আর ফেরার ম্যাচে অ্যাটলেটিকোর হয়ে গোল পেয়েছেন ডিয়েগো কস্তা। আর গোল করেই সেই গোল উৎসর্গ করেছেন ব্রেন টিউমারের বিরুদ্ধে লড়াই জয়ী অ্যাটলেটিকো মাদ্রিদ নারী দলের ফুটবলার ভার্জিনিয়া তোরেচিয়াকে।

বিজ্ঞাপন

সান মেমেসে ম্যাচের ৩৭ মিনিটেই দুর্দান্ত এক গোলে অ্যাথলেটিকো বিলবাও এর হয়ে গোল করেন ইকার মুনিয়ান। অবশ্য এর দুই মিনিট পরই কস্তার গোলে সমতায় ফেরে অ্যাটলেটিকো। আর ৩৯ মিনিটে গোল করার পর কস্তা সেই ভার্জিনিয়ার জার্সি উঁচিয়ে ধরে উদযাপন করেন। কস্তার উদযাপন চোখ এড়ায়নি স্প্যানিশ ফুটবলার ভার্জিনিয়ারও। কস্তার সমর্থনের জন্য তাকে ধন্যবাদ দিয়ে তিনি টুইটারে লিখেছেন, “আমার কাছে ধন্যবাদ দেওয়ার কোনো ভাষা নেই। আপনি দারুণ একজন…অন্তর থেকে ধন্যবাদ।”

ফেরার ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ নম্বরেই আছে। তবে এই ম্যাচে জিতলে রিয়াল সোসিয়েদাদ ও গেতাফেকে টপকে এক লাফে চারে চলে যাওয়ার সুযোগ ছিল সিমিয়নের দলের। এই নিয়ে লিগের ২৮ ম্যাচের ভেতর ১৩ ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল অ্যাটলেটিকো।

অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম অ্যাটলেটিক বিলবাও ডিয়েগো সিমিয়নে স্প্যানিশ লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর