Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি-ফাতিতে বার্সার আরেক জয়


১৭ জুন ২০২০ ১১:৪০

করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে মাঠে ফিরেই বড় জয় পেয়েছিল বার্সেলোনা। প্রত্যাবর্তনের ম্যাচে রিয়াল মায়োর্কাকে ৪-০ তে উড়িয়ে দিয়েছিলেন লিওনেল মেসিরা। জয়ের ধারা অব্যাহত রাখল কাতালান ক্লাবটি। মঙ্গলবার (১৬ জুন) রাতে লেগানেসের বিপক্ষে ২-০ তে জিতেছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির হয়ে গোল দুটি করেছেন লিওনেল মেসি এবং আনসু ফাতি।

এই জয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে পাঁচ পয়েন্টে এগিয়ে গেল বার্সেলোনা। ২৯ ম্যাচে মেসিদের পয়েন্ট দাঁড়াল ৬৪। পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৯। অবশ্য একটা ম্যাচ কম খেলেছে মাদ্রিদের দলটি।

পয়েন্ট টেবিলে লেগানেসের অবস্থান সবার নিচে। ফলে বার্সার জয় অনেকটা অনুমিতই ছিল। ম্যাচের শুরুর দিকে অবশ্য স্বাগতিক লেগানেসের দাপটই বেশি ছিল। তবে সময় গড়ার সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছেন মেসি-ফাতি-গ্রিজম্যানরা।

৪২ মিনিটে বার্সার এগিয়ে যাওয়ার গোলটি করেন ফাতি। জুনিয়র ফিরপোর বাড়ানো বল ধরে জটলার মধ্য থেকে গড়ানো শটে দলকে ১-০ তে এগিয়ে নেন এঈ তরুণ তারকা। ৬৩ মিনিটে গোল করেছিলেন গ্রিজমান। তবে ভিএআর প্রযুক্তিতে গোল বাতিল হয়ে যায়। দেখা যায় গোলের সময় অফসাইড ছিলেন সেমেদো।

বার্সা দ্বিতীয় গোল পেয়েছে ৬৯ মিনিটে। ডি-বক্সে মেসিকে ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে গোল করতে একটুও ভুল করেননি মেসি। এরপর আর গোল হয়নি। যাতে শেষ পর্যন্ত ২-০ গোলের গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে কিকে সেতিয়েনের শিষ্যরা।

কালকের গোলে চলতি মৌসুমে লিগে মেসির গোলসংখ্যা দাঁড়াল ২১। দুই নম্বরে থাকা করিম বেনজেমার চেয়ে অনেকটা এগিয়ে থেকে শীর্ষে বার্সেলোনা অধিনায়ক। সব মিলিয়ে ক্লাব ও জাতীয় দলের হয়ে ৬৯৯ গোল হয়ে গেল মেসির। অর্থাৎ আর মাত্র একটা গোল হলেই সাতশ গোলের রেকর্ড গড়বেন আর্জেন্টিনা জাদুকর।

আনসু ফাতি বার্সেলোনা বনামা লেগানেস লিওনেল মেসি স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর