Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাশরাফির জন্য রমিজ রাজার প্রার্থনা


২১ জুন ২০২০ ১২:৪৭

মাশরাফি বিন মুর্ত্তজার করোনাভাইরাসে আক্রান্ত হবার খবরে মন কাঁদছে অনেকেরই। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক বা নড়াইল-২ আসনের সংসদ সদস্যই শুধু নয়, মাশরাফি যে দেশের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্বও। তার দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া হচ্ছে সর্বত্র। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্তমানের জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজাও মাশরাফিকে শুভকামনা জানিয়েছেন।

বাংলাদেশের সাবেক অধিনায়কের করোনা আক্রান্তের খবর পেয়ে রমিজ টুইট করেছেন, ‘কোভিড-১৯ থেকে মাশরাফি যাতে শিগগিরই সেরে ওঠে সে জন্য মাশরাফিকে শুভকামনা জানাচ্ছি, আর অনেক অনেক প্রার্থনা করছি।’

জানা গেছে, কদিন আগ ধরে হালকা জ্বর অনুভব করলে শুক্রবার পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন মাশরাফি। শনিবার ফলাফলে তার করোনা আক্রান্তের খবর পাওয়া যায়। মাশরাফির ছোটভাই মোরসালিন বিন মুর্ত্তজা সারাবাংলাকে জানিয়েছেন, ঢাকায় নিজ বাসাতে আইসোলেশনে আছেন মাশরাফি। তার শারীরীক অবস্থা বেশ ভালো।

শুরু থেকেই করোনাভাইরাসের বিপক্ষে যুদ্ধ করে চলেছেন মাশরাফি। নিজের নির্বাচিত এলাকাকে করোনামুক্ত করার জন্য ছোটাছুটি করেছেন। নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন। করোনাভাইরাসের কারণে আর্থিকভাবে বিপদে পড়া মানুষদের সহযোগিতার লক্ষ্যে হাতের প্রিয় ব্রেসলেটটি নিলামে বিক্রি করেন মাশরাফি। করোনার বিপক্ষে যুদ্ধ করতে করতে নিজেই আক্রান্ত হলেন মাশরাফি।

উল্লেখ্য, শুধু মাশরাফি একা নয় আরও বেশ কয়েকজন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাবেক ক্রিকেটার আশিকুর রহমান, সজীব দাসের ভাইরাসটিতে আক্রান্ত হবার খবর আগেই জানা গিয়েছিল। কাল আক্রান্ত হয়েছেন আরেক সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল ও স্পিনার নাজমুল ইসলাম অপু।

করোনায় আক্রান্ত মাশরাফি বিন মুর্ত্তজা রমিজ রাজা সুস্থতার জন্য প্রার্থনা করেছেন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর