Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ফুটবলের এক সংগঠক


২৭ জুন ২০২০ ০০:৪৯

ঢাকা: করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল ব্রাদার্স ইউনিয়নের সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জ্বল। শুক্রবার বিকালে ইম্পলস হাসপাতালে বিভিন্ন জটিল রোগসহ জ্বর এবং শাসকষ্ট নিয়ে তিনি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। শুক্রবার গোপীবাগে মরহুমের জানাজা শেষে জুরাইন গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

আনোয়ার হোসেন উজ্জলের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফেডারেশন। তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ অভিভাবক।

এদিকে বৃহস্পতিবার ফেডারেশনের সাবেক অফিস সুপার আবদুল হাকিম বার্ধক্যজনিত কারণে নিজ বাসা বরিশালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। বরিশাল সদর মসজিদে মরহুমের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ২০০৩ সালে আবদুল হাকিম বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে অবসর গ্রহণ করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফেডারেশন।

করোনা উপসর্গ ফুটবল সংগঠক বাফুফে মৃত্যু শোক


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর