Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হোম ম্যাচে ভারতকে হারিয়ে আক্ষেপ মেটাতে চান সাদ


৪ জুলাই ২০২০ ১৭:৫৮

ঢাকা: চলতি বছরের অক্টোবর ও নভেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বের বাকী ম্যাচগুলো অনুষ্ঠিত হতে যাচ্ছে। লিগ বাতিলের মধ্যে প্রায় সাড়ে তিন মাস হতে চললো খেলাধুলার বাইরে ফুটবলাররা। তবে বিশ্বকাপ বাছাইকে সামনে রেখে অগাস্টের প্রথম সপ্তাহে প্রাথমিক ক্যাম্পে যোগ দিবেন জাতীয় দলের ফুটবলাররা। ইতোমধ্যে ফুটবলাররা তাদের লক্ষ্যের কথা জানিয়েছেন। হোম ম্যাচের তিনটিতে পূর্ণ পয়েন্ট পাওয়াই বড় লক্ষ্য হিসেবে দেখছেন।

বিজ্ঞাপন

কলকাতায় সল্ট লেকে গত বছর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে এক গোলে এগিয়ে থেকে ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছেড়েছিল বাংলাদেশ। সেই ম্যাচের আক্ষেপ এবার ঘরের মাঠে মেটাতে চান ভারতের বিপক্ষে গোল করা সাদ উদ্দীন।

অক্টোবর-নভেম্বরে ফের শুরু হওয়া বিশ্বকাপ বাছাইয়ে হোম ম্যাচে ভারতের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে চান সাদ, ‘নিজেদের মাঠে খেলা বরাবরই গুরুত্বপূর্ণ, তাছাড়া ভারতের বিপক্ষে খেলাটা নিঃসন্দেহে সামান্য বাড়তি উত্তেজনা বহন করে। আমরা অবশ্যই শতভাগ প্রস্তুতি নিয়ে মাঠে জয়ের জন্যই নামবো। ব্যক্তিগতভাবে অবশ্যই গত ম্যচের মতো স্কোর করে দলকে এগিয়ে দিতে চাই এবং ম্যাচের সম্পূর্ণ তিন পয়েন্ট অর্জনই আমাদের লক্ষ্য’

ভারতের সঙ্গে খেলার অভিজ্ঞতাকে পুঁজি করে তাদের হারানোর ছক কষেই জয়ের জন্য মাঠে নামবেন বলে জানান সাদ, ‘আমার মনে হয় সেই ম্যাচে আমরা দুই দলই খুব ভালো স্কোয়াড নিয়ে নেমেছিলাম। আমাদের বর্তমান যে স্কোয়াড আছে আশা করি যদি আমরা আমাদের আশানুরূপ পারফরমেন্স ও ফর্ম ধরে রাখতে পারি, ভারতের সাথে আমি জয়ের সম্ভাবনা দেখি।’

ঘরের মাঠ ম্যাচে হোম ভেন্যুর সুবিধা কাজে লাগাতে চান এই রাইট উইঙ্গ, ‘ ম্যাচটি অবশ্যই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এবং নিজের মাঠে খেলা হওয়ায় আমরা একটু বাড়তি সুবিধাতো অবশ্যই পাবো’।

আক্ষেপ জাতীয় ফুটবল দল ফুটবলার বিশ্বকাপ বাছাইপর্ব ভারত সাদ উদ্দীন হোম ম্যাচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর