Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এপ্রিলেই কোচ পাচ্ছে বাংলাদেশ’


৭ মার্চ ২০১৮ ২৩:৩০

স্টাফ করেসপন্ডেন্ট

হাথুরুর বিদায়ের পর অনেক জল গড়িয়েছে। আর দেরি করতে চায় না বিসিবি। এবার একটা ডেটলাইনই ঘোষণা করে দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এপ্রিলের মধ্যেই সাকিব-মাশরাফিরা পাচ্ছে তাদের কোচকে।

এর মধ্যে চূড়ান্ত হয়ে গেছে কোচ। হাই প্রফাইল একজন ‘কড়া হেডমাস্টার; নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেটা এ মাসটি কেটে গেলেই। এপ্রিলের মধ্যেই। হতে পারে মাসটির শুরুর দিকেই। প্রথম সপ্তাহেই।

কোচ নিয়োগের সম্ভাব্য তারিখটি এসেছে বিসিবি সভাপতির কাছ থেকেই। পাপন কলোম্বয় গণমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রধান কোচের ব্যাপারে সব ঠিকঠাক হয়ে গেছে। এপ্রিলের যে কোনও সময়ে কাজে যোগ দেবেন, সেটা প্রথম সপ্তাহেও হতে পারে।’

কে হতে যাচ্ছেন মাশরাফি-সাকিবদের নতুন কোচ? সেটা অবশ্য গোপনই রাখলেন নাজমুল, ‘এই মুহূর্তে এটুকুই বলতে চাই।’ তবে নিশ্চিত করেছেন, নতুন কোচের প্রোফাইল ‘বেশ ভারী’।

দক্ষিণ আফ্রিকা সফরের পর পদত্যাগ করা হাথুরুসিংহের উত্তরসূরি খুঁজতে মাঝে সাক্ষাৎকারও নিয়েছে বিসিবি। যদিও ঘরের মাঠে ত্রিদেশীয় ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে হয়েছে কোচ ছাড়াই। এমনকি শ্রীলঙ্কায় চলমান নিদাহাস ট্রফিতেও বাংলাদেশ গেছে ভারপ্রাপ্ত কোচ কোর্টনি ওয়ালশের অধীনে।

কোচহীন দেশের ভরাডুবির পর বেশিদিন অপেক্ষা করতে হচ্ছে না খেলোয়াড়দের। অচিরেই কোচ অপেক্ষা শেষ হচ্ছে এপ্রিলের প্রথম সপ্তাহেই।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর