Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের মাও করোনা পজেটিভ


২৪ জুলাই ২০২০ ০০:৫৫

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের মা শিরিন রেজা। এদিকে, গত রোববার (১৯ জুলাই) সাকিবের বাবা সৈয়দ মাশরুর রেজার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল।

সাকিবের মায়ের করোনায় আক্রান্ত হবার খবরটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন মাগুরা জেলার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা। তিনি বলেন, ‘সাকিবের মা করোনা আক্রান্ত হয়েছেন। আজকে (বৃহস্পতিবার) তার পজেটিভ রেজাল্ট এসেছে। তবে তিনি শারীরীকভাবে মোটামুটি সুস্থ আছেন। কঠিন কোন উপসর্গ দেখা দেয়নি।’

সাকিবের বাবা-মা দুজনেই মাগুরার নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। সাকিবের বাবার শরীরে দু-একটি উপসর্গ দেখা দিলেও তার মায়ের শরীরে কোন উপসর্গ নেই বলে জানা গেছে। পারিবাকির সূ্ত্র বলছে, শিরিন রেজার করোনায় আক্রান্ত হবার বিষয়টি আগে থেকেই আন্দাজ করা হচ্ছিল।

সাকিবের পারিবারিক সূত্র সারাবাংলাকে বলেছে, ‘যেহেতু তার (সাকিব) বাবা করোনায় আক্রান্ত তাই আমরা আগই আঁচ করতে পেরেছিলাম তার মাও আক্রান্ত হতে পারেন। আমরা সেভাবেই প্রস্তুত ছিলাম, প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে রেখেছিলাম। সাকিবের মা মাগুড়ার বাসাতেই চিকিৎসা নিচ্ছেন, তার শারীরীক তেমন কোন সমস্যা নেই।’

উল্লেখ্য, গত মার্চ থেকে দেশের বাইরে সাকিব আল হাসান। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মার্চে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। তারপর থেকে পরিবারের সঙ্গে সেখানেই অবস্থান করছেন সাকিব।

করোনাভাইরাস সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর