Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলনে ফিরতে পেরে আনন্দিত শান্ত


২৫ জুলাই ২০২০ ২০:১৮

করোনাভাইরাসের কারণে দেশে ক্রিকেট বন্ধ সেই মার্চ থেকে। ক্রিকেটীয় সব কার্যক্রমও বন্ধ ছিল। কিন্তু এভাবে আর কতোদিন! দেশের বিভিন্ন ভেন্যুতে অনুশীলন শুরু করে দিয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। তাদের সঙ্গে যুক্ত হলেন তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তও। আজ শনিবার (২৫ জুলাই) রাজশাহী স্টেডিয়ামে অনুশীলনে নেমে পড়েছেন সম্ভাবনাময় এই ক্রিকেটার।

প্রথম দিনের অনুশীলনে আজ শুধু রানিং করেছেন শান্ত। তরুণ ক্রিকেটার তাতেই খুশি! করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি থাকতে হয়েছে। একজন ক্রিকেটারের জন্য সেই অবস্থা থেকে অনুশীলনে ফিরতে পারাটাই তো বড় কিছু!

হোয়াটসঅ্যাপে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পাঠানো এক ভিডিও বার্তায় শান্ত বলেছেন, ‘অনেক ভালো লাগছে, অনেকদিন পর মাঠে এসে অনুশীলন করতে পারলাম। এরকম আগে কখনোই হয়নি যে বাসায় তিন-চার মাস বসে ছিলাম। এটা নতুন একটা অভিজ্ঞতা ছিল। কিন্তু অনেকদিন পর মাঠে এসে অনুশীলন করতে পেরে অনেক আনন্দিত, খুব উপভোগ করেছি।’

উল্লেখ্য, কদিন আগে দীর্ঘদিনের বান্ধবী সাবরিন সুলতানা রত্নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শান্ত। রাজশাহীতেই ঘরোয়া পরিবেশে বিয়ের কাজটা সেরেছেন তরুণ ক্রিকেটার।

এদিকে, গত রোববার থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করছেন সৈয়দ খালেদ আহমেদ ও নাসুম আহমেদ। মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান অনুশীলন করছেন খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। নাঈম হাসান অনুশীলন করছেন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

নাজমুল হোসেন শান্ত বাংলাদেশ ক্রিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর