Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রড আগুনে পুড়ল ওয়েস্ট ইন্ডিজ


২৬ জুলাই ২০২০ ২০:১৯

‘সে মরিয়া হয়ে খেলতে চাইবে, তাকে বাদ দেওয়া যে ভুল ছিল সেটা প্রমাণ করে দেখাবে’- ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্টের দল থেকে বাদ পড়া স্টুয়ার্ট ব্রড যখন দ্বিতীয় টেস্টের দলে জায়গা পেলেন তখন তাকে নিয়ে কথাটা বলেছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট। হলোও তাই। প্রথম টেস্টের দল থেকে বাদ পড়ার পর প্রকাশ্যে ক্ষোভ ঝেড়েছিলেন ব্রড। সুযোগ পেয়ে ইংলিশ পেসার এখন ক্ষোভ উগড়ে দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের ওপর।

বিজ্ঞাপন

সিরিজের দ্বিতীয় টেস্টে দুই ইনিংসে তিনটি করে ছয় উইকেট নিয়ে ইংল্যান্ডের জয়ে বড় অবদান রেখেছেন ব্রড। তবে অতোটুকু আলোচিত হওয়ার জন্য যথেষ্ট ছিল না। তৃতীয় টেস্টে তাই অন্যরূপে হাজির ইংলিশ পেসার।

ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস গুটিয়ে দিলেন অনেকটা একাই। গতকাল ৬ উইকেটে ১৩৭ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ছয় উইকেটের দুটি নিয়েছিলেন ব্রড। ক্যারিবিয়ানদের বাকি চার উইকেটের সবকটিই আজ তুলে নিয়েছেন ব্রড।

সব মিলিয়ে ১৪ ওভার বোলিং করে ৩১ রান খরচায় ৬ উইকেট। ব্রড আগুনে ৬ উইকেটে ১৩৭ রানে তৃতীয় দিন শুরু করা ওয়েস্ট ইন্ডিজ গুটিয়ে গেছে ১৯৭ রানেই।

আগের দিন ২৪ রানে অপরাজিত থাকা জেসন হোল্ডার ৪৬ রানে আউট হয়েছেন। ১০ রানে অপরাজিত থাকা শেন ডাউরিচ ৩৭ রান করেছেন।

১৭২ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করা ইংল্যান্ড এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিনা উইকেটে ৫৪ রান তুলেছে। ওয়েস্ট ইন্ডিজের জন্য আরেকটা খারাপ খবর। ইনিংসের দ্বিতীয় ওভারেই ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন অধিনায়ক জেসন হোল্ডার।

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ স্টুয়ার্ট ব্রড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর