Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুধবার ক্যাম্পে যোগ দিচ্ছেন ফুটবলাররা


৪ আগস্ট ২০২০ ০৪:০০

ফাইল ছবি

ঢাকা: আর মাত্র দুই দিন পরই প্রস্তুতিতে নেমে পড়ছে বাংলাদেশ। অক্টোবর ও নভেম্বরে আসন্ন বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বের বাকী চার ম্যাচকে সামনে রেখে প্রস্তুতি ক্যাম্প শুরু হচ্ছে আগামী বুধবার (৫ আগস্ট)। গাজীপুরের সারা রিসোর্টে তিন মেয়াদে ডাক পাওয়া জাতীয় দলের ৩৬ সদস্যের স্কোয়াড যোগ দিবেন ক্যাম্পে।

আগামী বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার এই তিন দিনে তিন মেয়াদে মোট ৩৬ জন ফুটবলার যোগ দিবেন ক্যাম্পে। প্রথম মেয়াদে যোগ দিবেন ১২ জন ফুটবলার।

সবাইকে নিজ উদ্যোগে করোনা পরীক্ষা করে যোগ দিতে হবে। এরপর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) খেলোয়াড়দের করোনা পরীক্ষা করবে। দুই মেয়াদে করোনা পরীক্ষা করেই ক্যাম্পে যোগ দিবেন ফুটবলাররা।

১৬ আগস্ট ইংল্যান্ড থেকে ঢাকায় আসবেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে ও তার সহকারী স্টুয়ার্ট পল ওয়াটকিচ। ঢাকায় এসেই তারাও এক সপ্তাহের আইসোলেশনে থেকে করোনার পরীক্ষার মধ্য দিয়ে ক্যাম্পে যোগ দিবেন। এই সময়ে যোগ দিবেন দলের ফিজিও ও গোলরক্ষক কোচও। সাময়িক কয়েক মাসের জন্য নিয়োগ পেয়ে ফিটনেস কোচ ও ম্যাচ বিশ্লেষকও যোগ দিবে মধ্য আগস্টে।

দেশের বাইরে থেকে আসবেন দুই ফুটবলার জামাল ভূঁইয়া ও তারিক রায়হান কাজী।

করোনার পরীক্ষা শেষে সব ফুটবলারই সারা রিসোর্টে প্রাথমিক ক্যাম্প শেষে আগস্টের শেষে বা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ক্যাম্পের দ্বিতীয় মেয়াদ শুরু হবে।

৫ আগস্ট গাজীপুর সারা রিসোর্ট জাতীয় দলের ক্যাম্প জামাল ভূঁইয়া তারিক কাজী


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর