Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলনে নামছেন জাহানারা-রুমানারাও


৯ আগস্ট ২০২০ ২২:৫২

জাতীয় দলের ছেলে ক্রিকেটারদের পর করোনাকালে বিসিবি’র ব্যবস্থাপনায় ব্যক্তিগত অনুশীলন শুরু করছেন জাতীয় দলের নারী ক্রিকেটাররাও। অবশ্য সবাই নয়। ঢাকা, খুলনা ও বগুড়া মিলে সোমবার (১০ আগস্ট) থেকে মোট ৯ প্রমীলা ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝরাবেন। তবে সংখ্যার বিবেচনায় এগিয়ে ঢাকা। ঢাকায় ৫ জন এবং খুলনা ও বগুড়ায় ২ জন করে।

ঢাকাস্থ ৫ নারী ক্রিকেটারের মধ্যে আছেন; জাহানারা আলম, নাহিদা আক্তার, লতা মন্ডল, শারমিন সুপ্তা ও শামীমা সুলতানা। খুলনায়; সালমা খাতুন, রুমানা আহমেদ। আর বগুড়ায়; খাদিজাতুল কুবরা ও শারমিন সুলতানা। ঢাকাস্থ ক্রিকেটাররা মিরপুর শের-ই-বাংলায়, সালমা খাতুন ও রুমানা আহমেদ খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে ও খাদিজাতুল কুবরা এবং শারমিন সুলতানা শহীদ চান্দু স্টেডিয়ামে নিজেদের ঝালিয়ে নেওয়ার মিশন শুরু করবেন।

রোববার (৯ আগস্ট) রাতে হোয়াটসঅ্যাপে পাঠানো আপডেটেড সূচিতে এতথ্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

সূচি অনুযায়ী, ঢাকাস্থ ৫ ক্রিকেটারের মধ্যে ৪ জন আগামীকাল হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় অনুশীলন শুরু করবেন; শামীমা সুলতানা, শারমিন সুপ্তা, জাহানারা আলম ও নাহিদা আক্তার। লতা মন্ডল শুরু করবেন মঙ্গলবার থেকে।

যেহেতু ছেলে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের সূচিতে তাদের অন্তর্ভুক্ত করা হয়েছে সেহেতু আগামি ১৩ আগস্ট পর্যন্ত তারা তাদের প্রথম ধাপের অনুশীলন তারা চালিয়ে যাবেন।

এদিকে বিসিবি’র পাঠানো আপডেটেড এই সূচিতে অন্তর্ভুক্ত করা হয়েছে তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবর নাম। মুশফিক, মুমিনুলদের সঙ্গে আগামীকাল থেকে হোম অব ক্রিকেট মিরপুরে ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন আফিফ। যদিও তিনি রোববার থেকেই শুরু করে দিয়েছেন অনুশীলন।

অনুশীলন ফিরিয়েছে বিসিবি অলরাউন্ডার রুমানা আহমেদ জাহানারা আলম বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল রুমানা আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর