Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনামুক্ত হলেন জাতীয় ফুটবলার রায়হান


১৬ আগস্ট ২০২০ ২১:৩৯

ঢাকা: করোনায় আক্রান্ত হয়ে বিশেষ পর্যবেক্ষণে থাকা জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার রায়হান হাসান বিপদমুক্ত হলেন। তৃতীয় দিনের মাথায় আবারো কভিড-১৯ পরীক্ষা করে নেগেটিভ হয়েছেন।

আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) রায়হানের করোনামুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্বকাপ ও এশিয়ান কাপকে কেন্দ্র করে ক্যাম্প শুরু হয়েছিল ৫ আগস্ট থেকে। বাফুফে উদ্যোগে প্রত্যেক ফুটবলারের করোনা পরীক্ষা করা হয় বেশ কয়েকটি মেয়াদে। প্রথম ও দ্বিতীয় মেয়াদেও কভিড-১৯ ধরা পড়ে রায়হান হাসানের। মাঝে দ্বিতীয় মেয়াদে দুই প্রতিষ্ঠান নমুনা পরীক্ষা করে ফুটবলারদের। রায়হানসহ তিন জাতীয় ফুটবলারের ফল দুই রকম দেয়ায় এক বিভ্রান্তির জন্ম হয়। এরপরই বিশেষ পর্যবেক্ষণে ছিলেন রায়হান। তৃতীয় মেয়াদে শুক্রবার (১৫ আগস্ট) পুনরায় পরীক্ষার পর ফল নেগেটিভ আসে তার।

বাফুফেকে ধন্যবাদ জানিয়ে রায়হান সাংবাদিকদের বলেন, ‘ক্যাম্পকে কেন্দ্র করে ফুটবলারদের কয়েক মেয়াদে করোনা পরীক্ষা করা হয়। আমার দুইবারই পজিটিভ আসে। তৃতীয় মেয়াদে নেগেটিভ আসে। আমি এখন পুরোপুরি সুস্থ। বাফুফে ধন্যবাদ পুরো সময়টিতে আমাকে সার্বিক সহযোগিতা করবার জন্য।’

প্রথম মেয়াদে করোনা পরীক্ষায় রায়হানসহ ৩০ ফুটবলারের ১৮ জনের পজিটিভ আসে। দ্বিতীয় মেয়াদে মাত্র ৭ জনের পজিটিভ আসে। আর তিনজনের ফলে বিভ্রান্তি থাকায় পর্যবেক্ষণে রাখা হয়। তৃতীয় মেয়াদে রায়হান করোনমুক্ত হন। পর্যবেক্ষণে থাকা বাকী দুই ফুটবলার রিয়াদুল হাসান ও রকিব হোসেনের বিষয়টি এখনও নিশ্চিত করেনি ফেডারেশন।

করোনা পরীক্ষা করোনামুক্ত রকিব হোসেন রায়হান হাসান রিয়াদুল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর