Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শামির বিরুদ্ধে বউকে হত্যার চেষ্টা, পরকীয়া প্রেমের মামলা


৯ মার্চ ২০১৮ ১৮:৫৬

সারাবাংলা ডেস্ক
সময়টা একেবারেই ভালো যাচ্ছেনা ভারতের গতিমানব মোহাম্মদ শামির। দু’দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শামির মোবাইলের একটি স্ক্রিনশট ছড়িয়ে দিয়েছিলেন তার স্ত্রী হাসিন জাহান। ভারতে তোলপাড় ফেলেছিল বিষয়টি। এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন হাসিন জাহান।

স্বামীর বিপক্ষে মামলা করে বসলেন। বিভিন্ন সেকশনে মামলা করেছেন। হত্যা চেষ্টা-শারীরিক ও মানসিক নির্যাতন ও পরকীয়া প্রেমের অভিযোগ এনেছেন হাসিন শামির বিপক্ষে। সঙ্গে শামীর বড় ভাইয়ের বিপক্ষে ধর্ষণের অভিযোগও এনেছেন তিনি। পরিবারের আরও তিনজনের বিপক্ষে মামলা দায়ের করেছেন তিনি।

বিজ্ঞাপন

দেশটির জয়দেব রাজ্যের একটি থানায় মামলা দায়ের করেছেন জাহান। পুলিশ জানিয়েছে, শামির স্ত্রীর লিখিত অভিযোগের ভিত্তিকে থানায় মামলা নেয়া হয়েছে। বৃহস্পতিবার (৮ মার্চ) মামলাটি করা হয়েছে।

লিখিত অভিযোগে হাসিন জাহান জানান, শামি ও তার পরিবারের সদস্যরা তাকে (হাসিন) খাবারে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে। তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতনও করেছে।

এর আগে হাসিন সামাজিক যোগাযোগ মাধ্যমে শামির মোবাইলের কয়েকটি স্ক্রিনশট ফাঁস করে দেন। ঘটনার পরিপ্রেক্ষিতে শামি টুইটারে একটি পোস্ট দেন। সেখানে এসব অভিযোগ তার সম্মান হানি করবার অপচেষ্টা বলে উল্লেখ করেন।

তারপরেই মামলার ঘটনা সামনে এসেছে। নিদাহাস ট্রফি খেলতে শামি এখন শ্রীলঙ্কায় অবস্থান করছেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর