Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃতীয় ধাপেও যুবাদের কেউ করোনা শনাক্ত হননি


২১ আগস্ট ২০২০ ১১:৫৭

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের তৃতীয় ও শেষ ধাপের করোনা পরীক্ষার প্রতিবেদনে কারো শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েনি। ১৭ ক্রিকেটার ও ৪ কোচিং স্টাফসহ মোট ২১ জনের সবারই করোনা নেগেটিভ এসেছে।

২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক ক্যাম্পকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া ৪৫ ক্রিকেটারদের মধ্যে গত ১৬ আগস্ট প্রথম ধাপে ১৫ ক্রিকেটার ও ১২ সাপোর্টিং স্টাফের করোনা পরীক্ষা করিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। পরদিন পাওয়া প্রতিবেদনে জানা গিয়েছিল সবাই করোনা নেগেটিভ। কিন্তু ১৮ আগস্ট দ্বিতীয় ধাপের পরীক্ষায় ১৫ ক্রিকেটারের মধ্যে একজনের করোনা ধরা পড়ে। ইফতেখার হোসেন ইফতি নামের ওই ক্রিকেটারকে পরে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করে বিসিবির মেডিকেল ইউনিট।

এরপর গতকাল (২০ আগস্ট) বিসিবিতে অনুষ্ঠিত হয় তৃতীয় ও শেষ ধাপের করোনা পরীক্ষা। যেখানে প্রথম ধাপের মত সবার রিপোর্ট নেগটিভ এসেছে।

শুক্রবার (২১ আগস্ট) সারাবাংলাকে এ খবর নিশ্চিত করেছেন বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এ এম কায়সার।

তিনি জানিয়েছেন, ‘তৃতীয় ধাপে আমরা ১৭ জন প্লেয়ার ও চারজন কোচিং স্টাফসহ মোট ২১ জনের করোনা পরীক্ষা করিয়েছিলাম। সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।’

করোনা রিপোর্ট নেগেটিভ আসায় প্রথম ও দ্বিতীয় ধাপের ক্রিকেটারদের মত তৃতীয় ধাপের সবাই ক্যাম্পে যোগ দিতে আজই বিকেএসপিতে চলে যাবেন।

অনূর্ধ্ব-১৯ দল ক্রিকেটারদের করোনা পরীক্ষা টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর