Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরেক ব্রাজিলিয়ান ‘মায়েস্ত্রো’ আসছেন কিংসে


২১ আগস্ট ২০২০ ২৩:৪০

ঢাকা: চমকের পর চমক দিয়ে চলেছে বসুন্ধরা কিংস। ব্রাজিলের টপ ডিভিশনে খেলা রবিনহোর পর আরেক ব্রাজিলিয়ানকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। এএফসি কাপকে সামনে রেখে যেন চমকের আসর দিয়েছে বাংলাদেশের অন্যতম শীর্ষ ক্লাবটি।

ব্রাজিলের প্রথম স্তরে খেলা জোনাথন ফার্নান্দেজের সঙ্গে চুক্তি করেছে বসুন্ধরা কিংস। আজ আনুষ্ঠানিকভাবে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে দেশের শীর্ষ দলটি।

এএফসি কাপকে সামনে রেখে একজন চৌকষ মিডফিল্ডারের সন্ধানে নেমেছিল কিংস। ক’দিন আগে ব্রাজিলের টপ ডিভিশনের আক্রমণভাগের ফুটবলার রবিনহোকে নেয়ার পর এই ব্রাজিলিয়ান ‘মায়েস্ত্রোকে’ অন্তর্ভুক্তি করে দলকে আরো ভারী করেছে কিংস।

ব্রাজিলের বোটাফোগো দলকে সিরিয়া বি চ্যাম্পিয়ন করানো এই মায়েস্ত্রো বল পায়ে তীক্ষ্ম দৃষ্টিসম্পন্ন। ২০১৬ সালে প্রথম স্তর ফুটবলে অভিষেক করে এখন লোনে খেলছেন ব্রাজিলের বিভিন্ন ক্লাবে। ২৫ বছর বয়সী এই ফুটবলারের মূল্য এখন বাংলাদেশি টাকায় ৭ কোটির বেশি। দুর্দান্ত ড্রিবলিংয়ের পাশাপাশি বল পায়ে দূর পাল্লার গোল করতেও পারদর্শী এই ফুটবলার মাঝমাঠের ফুটবলটাও দখল রাখতে পারেন দারুণভাবে। গোল যোগানে দুর্দান্ত সব পাস আসে ব্রাজিলের রিও জেনেরিওতে জন্ম নেয়া এই ফুটবলারের পা থেকে।

ফেসবুকে কিংসে যোগ দেয়ার বিষয়ে ফার্নান্দেজ এক ভিডিও বার্তায় বলেন, ‘হ্যালো বাংলাদেশ! আমি ফার্নান্দেজ। সম্প্রতি কিংসের সঙ্গে চুক্তি করেছি। কিংসের জার্সি পড়ার জন্য অধীর আগ্রহে আছি। আমি এর জন্য ক্লাব প্রেসিডেন্ট এবং সবাইকে ধন্যবাদ জানাই। সামনে দারুণ একটা ভ্রমণ অপেক্ষা করছে নিশ্চয়ই। সবার সঙ্গে দ্রুত দেখা হচ্ছে।’

ফার্নান্দেজের যোগদানের ফলে কিংস দলে একটা দুর্দান্ত ত্রয়ী হতে যাচ্ছে। সতীর্থ হিসেবে পাচ্ছেন ব্রাজিলিয়ান রবিনহোকে। সঙ্গে আক্রমণভাগে অভিষেক ম্যাচেই এক হালি গোল করা আর্জেন্টাইন ফুটবলার হার্নান বার্কোসকে পাচ্ছেন। এতে কিংস যে নিঃসন্দেহে কাগজে কলমে দুর্দান্ত একটা দল হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

এএফসি কাপ জোনাথন ফার্নান্দেজ ফুটবলার বসুন্ধরা কিংস ব্রাজিলিয়ান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর