Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিম-মুশফিকদের সঙ্গে রুবেলও নেমে পড়লেন


২২ আগস্ট ২০২০ ১৫:২৪

করোনাকালে বিসিবি’র আয়োজনে ব্যক্তিগত অনুশীলনের প্রথম তিন ধাপে ছিলেন না রুবেল হোসেন। কিন্তু চতুর্থ ধাপে এসে ঠিকই তামিম -মুশফিকদের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন লাল সবুজের অভিজ্ঞ এই পেসার।

শ্রীলঙ্কা সিরিজের সময় ঘনিয়ে আসছে। দলের বাদবাকি পেসাররা ইতোমধ্যেই অনুশীলনে নেমে পড়েছেন। বাকি ছিলেন শুধু রুবেল হোসেনই। অবশেষে দলের সঙ্গে যোগ দিয়ে ষোল কলা পূর্ণ করলেন এই টাইগার।

সাদা পোশাকের ক্রিকেটে লাল সবুজের জার্সিতে রুবেলকে সব শেষ দেখা গিয়েছিল গেল ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে। এরপর ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে তাকে দলের বাইরেই থাকতে হয়েছে। কিন্তু তাই বলে যে শ্রীলঙ্কা সফরে থাকবেন না সেই নিশ্চয়তা কোথায়? তাছাড়া গত পরশু শ্রীলঙ্কা সফরে দল নিয়ে করা মন্তব্যে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও বলেছেন অভিজ্ঞদের প্রাধান্য দেওয়া হবে।

সেটা যদি নাও হয় অর্থাৎ রাহি, এবাদাত, মোস্তাফিজ, সাইফুদ্দিনদের ভীড়ে রুবেল দলে জায়গা করে নিতে নাও পারেন অন্তত নিজেকে ফিট রাখতে হলেও তো তার অনুশীলন ফেরা দরকার ছিল। যেহেতু করোনার দাপটে ৫ মাসেরও বেশি সময় ঘর থেকেই বের হতে পারেননি।

শনিবার (২২ আগস্ট) চতুর্থ ধাপের প্রথম দিনে বৃষ্টিমুখর দুপুরে হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় এসে রুবেল আগে চলে গেছেন ইনডোরে। প্রথমদিন তাই বল করতে পারেননি, শুধুই হাত ঘুরিয়েছেন। এরপর মূল ভেন্যুতে বৃষ্টির মধ্যেই সেরেছেন রানিং।

তার আগে দিনের শুরুটা করেছেন সাদমান ইসলাম অনিক। ভেন্যুতে এসেই করেছেন ব্যাটিং। এরপর ব্যাট হাতে একে একে নিজেদের ঝালিয়ে নিয়েছেন; মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। ব্যাটসম্যানদের মধ্যে সবার শেষে ব্যাটিং করেছেন তামিম ইকবাল। তার আগে বৃষ্টির মধ্যেই রানিং সেরেছেন দেশ সেরা এই ওপেনার।

বোলারদের মধ্যে রুবেল হোসেন এছাড়াও সূচি অনুযায়ী জিম সেশনে সময় দিয়েছেন তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন।

অনুশীলন ফিরিয়েছে বিসিবি টপ নিউজ তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মুশফিকুর রহিম রুবেল হোসেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর