Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত ক্রীড়া সংগঠক চপল


২৩ আগস্ট ২০২০ ১৮:৫৮

ঢাকা: দেশের ক্রীড়াঙ্গনে করোনায় আক্রান্তদের তালিকায় নতুন নাম যোগ হলো। করোনা পজিটিভ হয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কোষাধ্যক্ষ ও আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন চপল।

আজ রবিবার (২৩ আগস্ট) বিবৃতির মাধ্যমে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ আর্চারি ফেডারেশন।

কয়েকদিন হতে শারীরিক অসুস্থতা বোধ করছিলেন এই ক্রীড়া সংগঠক। ডাক্তারের পরামর্শক্রমে তিনি কোভিড-১৯ টেস্ট করান এবং আজ রবিবার সকালে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

আপাতত বাসায় বিশ্রামে আছেন এই ক্রীড়া সংগঠক। ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা নিচ্ছেন। সবার দেয়া চেয়ে চপল জানান, ‘আর্চারির সকল খেলোয়াড়দের করোনা পরীক্ষা হচ্ছে। পাশাপাশি আমিও অন্য জায়গায় পরীক্ষা করিয়েছি। কিন্তু সবাই সুস্থ থাকলেও আমি পজিটিভ হয়ে গেলাম। এখন যদিও তেমন কোনও জটিলতা নেই। বাসাতেই আছি, সবার কাছে দোয়া চাইছি।’

এদিকে স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্প শুরু করেছে আর্চারি। প্রতিদিন বিভিন্ন মেয়াদে করোনা পরীক্ষা করা হচ্ছে। গতকাল শনিবার (২২ আগস্ট) ২য় ধাপে জাতীয় আর্চারি দলের চার জন রিকার্ভ নারী আর্চার টঙ্গিস্থ আর্চারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে জাতীয় আর্চারি দলের প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান করেছেন।

তারা আজ সকালে স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে বাংলাদেশ আর্চারি ফেডারেশনের মেডিকেল কমিটির আহ্বায়ক ও নির্বাহী সদস্য ডা: মো: এহছানুল করিম এর তত্বাবধানে কোভিড-১৯ টেস্টের নমুনা দেন এবং সকলেরই করোনামুক্ত নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়।

আগামীকাল সোমবার থেকে এই ৪ জনও জাতীয় আর্চারি দলের প্রধান প্রশিক্ষক মি: মার্টিন ফ্রেডারিখের অধীনে প্রশিক্ষণ গ্রহণ করবেন।

করোনাভাইরাস কাজী রাজিব উদ্দিন চপল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর