Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাইগারদের নতুন ব্যাটিং পরামর্শক ক্রেইগ ম্যাকমিলান


২৫ আগস্ট ২০২০ ১৯:৩০

ঢাকা: আসন্ন শ্রীলংকা সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ পেলেন নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলান। অক্টোবর-নভেম্বরে লংকানদের মাটিতে তিন ম্যাচ সিরিজের টেস্টের আগে সেদেশে অনুশীলন ক্যাম্পে শিষ্যদের সঙ্গে যোগ দেবেন নবনিযুক্ত এই কিউই ব্যাটিং পরামর্শক।

মঙ্গলবার (২৫ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। প্রায় এক দশকের ক্রিকেটিং ক্যারিয়ারে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরমেটে ক্রেইগ ম্যাকমিলাানের মোট রান সংখ্যা ৮ হাজার।

ক্রিকেটকে বিদায় জানানোর পর ২০১৪-২০১৯ সাল পর্যন্ত নিউজিল্যান্ড দলের ব্যাটিং ও ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করেছেন ক্রেইগ। এছাড়াও ঘরোয়া ক্রিকেটে ইংলিশ কাউন্টি ক্লাব ক্যান্টারবুরি, মিডলসেক্স ও আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচের দায়িত্ব পালন করেছেন সাবেক এই ব্ল্যাক ক্যাপস ব্যাটসম্যান।

প্রসঙ্গত, গত ২১ আগস্ট পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ান নেইল ম্যাকেঞ্জি। তিনি চলে যাওয়ার পর থেকেই নতুন কোচ খোঁজতে শুরু করে বিসিবি। এক সপ্তাহ না যেতেই তার উত্তরসূরি খুঁজে পেল টাইগার প্রশাসন।

ক্রেইগ ম্যাকমিলান টপ নিউজ বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর