Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার বার্সায় ফিরবেন নেইমার!


১০ মার্চ ২০১৮ ১৩:৫৭

সারাবাংলা ডেস্ক

মৌসুমের দল বদলে বছরখানেক আগেই যাকে নিয়ে এতো নাটক তাকে নিয়ে আবার শুরু হচ্ছে নতুন নাটকের মোড়। বার্সেলোনা ছেড়ে যাওয়া ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমারকে নিয়েই শুরু হয়েছে ফুটবল বিশ্বে আরেক নাটক। শোনা যাচ্ছে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়া এই তারকা নাকি বছর না ঘুরতেই আবার ক্যাম্প ন্যু’তে ফিরতে চান।

২০১৩-১৭ মৌসুম পর্যন্ত কাতালান ক্লাবে থাকা নেইমারকে গত বছরের আগস্টে রেকর্ড ফি ২২২ মিলিয়ন ইউরো খরচায় বার্সা থেকে নিয়ে যায় পিএসজি। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অনুতপ্ত হয়ে নাকি বার্সেলোনায় ফিরতে আগ্রহী ব্রাজিলিয়ান এই তারকা। এমন একটি সংবাদ প্রকাশ করে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপর্তিভো।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্রের বরাত দিয়ে একথা জানায় সংবাদ মাধ্যমটি। তবে প্যারিসে আরও এক মৌসুম খেলে ২০১৯ সালে ক্যাম্প ন্যু’তে ফেরার চেষ্টা করবেন নেইমার এমনটাই জানিয়েছে মুন্ডো দেপোর্তিভো।

এদিকে, নেইমারকে দলে ভিড়তে আরেক কান্ড ঘটাতে পারে রিয়াল মাদ্রিদ। রিয়ালও চাইছে এই ব্রাজিলিয়ানকে। এদিকে খেলাধুলা বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম ‘এএস’ জানিয়েছে, নেইমারের বাবার সঙ্গে আলোচনা হয়েছে রিয়ালের। তবে নেইমারকে পেতে বর্তমান মূল্যের প্রায় দিগুণ (৪০০ মিলিয়ন ইউরো) খরচ করতে রাজি রিয়াল মাদ্রিদ।

বার্সেলোনায় নেইমার ফিরলে একটা চমক হতে পারে। ব্রাজিলিয়ান তারকার বার্সায় ফেরার আগ্রহের খবর শুনে এমনটাই বললেন কাতালান কোচ আর্নেস্তো ভালভারদে। তবে রিয়াল মাদ্রিদ যে ৪০০ মিলিয়ন ইউরো খরচ করতে আগ্রহী সেই কথাও যোগ করতে ভোলেননি তিনি।

বিজ্ঞাপন

রিয়াল কোচ জিনেদিন জিদান বিষয়টি নিয়ে অবশ্য একটু ঘুরিয়েই বললেন, ‘আমি খেলোয়াড় সম্পর্কে বলবো না, এটা আমার কাজ নয়, কিন্তু ৪০০ মিলিয়ন ইউরো? ২০০০ সালে রিয়াল মাদ্রিদ আমাকে তখনকার রেকর্ড ফি ৭২ মিলিয়ন ইউরোতে কিনেছিল। তখন ভাবতাম এটা এক রকম পাগলামী।’
পায়ের চোটে প্রায় তিন মাস মাঠের বাইরে থাকবেন নেইমার। ইনজুরির কারণে অস্ত্রোপচার করায় পূর্নবাসন প্রক্রিয়ায় থাকতে হবে।

তবে সবকিছু ঠিক থাকলে রাশিয়া বিশ্বকাপে মাঠে ফিরতে পারেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। গ্রহের সেরা তারকা লিওনেল মেসির ছায়া থেকে বেরিয়ে এসে পিএসজিতে যোগ দেয়াকে ভুল সিদ্ধান্ত ভেবে অনুতপ্ত নেইমার, বার্সায় ফিরতে এখন কি করতে হবে এমনটাই জানতে আগ্রহ ব্রাজিলিয়ান এই তারকার।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর