Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা দেখার সুযোগ সাকিবের নিলামের জয়ীর


৩১ আগস্ট ২০২০ ২০:১২

বাংলাদেশে করোনাভাইরাস মহামারি আবির্ভুত হওয়ার পর থেকেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এগিয়ে এসেছেন সাহায্যের হাত নিয়ে। সেই সঙ্গে তার নিজের ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ বাংলাদেশের মানুষের সাহায্যেও এগিয়ে এসেছেন। এবার করোনার সঙ্গে সঙ্গে বন্যায়ও ক্ষতিগ্রস্ত দেশের মানুষ। আর এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন সাকিব এবং তার ফাউন্ডেশন।

আগামী মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সাকিব আল হাসান ফাউন্ডেশন’র পেজে একটি দাতব্য নিলাম অনুষ্ঠিত হতে যাচ্ছে। গালফ অয়েলের সঙ্গে যৌথ প্রচেষ্টায় এই নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ দান করা হবে বন্যার্ত মানুষদের সহায়তায়।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেই সোমবার (৩১ আগস্ট) নিশ্চিত করেছেন সাকিব আল হাসান।

সাকিব জানান, ‘আগামি ১ সেপ্টেম্বর সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি চ্যারিটি নিলাম। নিলামে বিজয়ী জিতে নিতে পারেন প্রখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সকল খেলোয়াড়ের স্বাক্ষর সম্বলিত একটি জার্সি ও ওল্ড ট্রাফোর্ডের মাঠে বসে ম্যানচেস্টার ইউনাইটেডের লাইভ খেলা দেখার দুটো ম্যাচ টিকিট। গালফ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসান ফাউন্ডেশনের যৌথ প্রচেষ্টায় নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের সাহায্যে।’

এর আগে করোনায়ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্তদের সাহায্যে হাত বাড়িয়েছিলেন সাকিব এবং তার ফাউন্ডেশেন। এবং সেই সঙ্গে বগুড়া, সিরাজগঞ্জ এলাকার বন্যার্ত মানুষদের ত্রাণ সামগ্রীও পৌঁছে দিয়েছিল সাকিবের ফাউন্ডেশন। এছাড়াও করোনাক্রান্তদের সাহায্যার্থে রোগী পরিবহনের জন্য একটি অ্যাম্বুলেন্সও প্রদান করে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’।

খেলোয়াড়দের স্বাক্ষর করা জার্সি দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন ম্যানচেস্টার ইউনাইটেড সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর