Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌসুমের প্রথম এল ক্লাসিকো ক্যাম্প ন্যু’তে


১ সেপ্টেম্বর ২০২০ ১০:২৮

কোভিড মহামারির কারণে ইউরোপিয়ান ফুটবল স্থগিত ছিল তিন মাস। তবে সবকিছুকে পাশ কাটিয়ে আবারও মাঠে ফুটবল। আর ২০১৯/২০ মৌসুম শেষে এবার মাঠে গড়াচ্ছে নতুন ২০২০/২১ মৌসুম। স্প্যানিশ লা লিগা মাঠে গড়াচ্ছে আগামী ১৩ সেপ্টেম্বর। আর ক্লাব ফুটবলের সবচেয়ে জমজমাট লড়াই এল ক্লাসিকো মাঠে গড়াবে আগামী ২৫ অক্টোবর। এটিই মৌসুমের প্রথম এল ক্লাসিকো।

সোমবার (৩১ আগস্ট) লা লিগা নতুন মৌসুমের সময়সুচি প্রকাশ করেছে। যেখানে এল ক্লাসিকোর সূচি ২৫ অক্টোবর আর অনুষ্ঠিত হবে বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে। ফিরতে লেগে হবে আগামী বছরের ১১ এপ্রিল, রিয়াল মাদ্রিদের মাঠে।

লা লিগা ১৩ সেপ্টেম্বর শুরু হলেও লিগ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবং অ্যাটলেটিকো মাদ্রিদ লিগের প্রথম রাউন্ড খেলবে না। আর বার্সেলোনা ও সেভিয়া খেলবে না প্রথম দুই রাউন্ড। অগাস্টেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলায় দলগুলির খেলোয়াড় কম বিশ্রাম পেয়েছে আর তাই লা লিগার এমন সিদ্ধান্ত।

ভিয়ারিয়ালের বিপক্ষে ঘরের মাঠের ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে বার্সেলোনা। আর রিয়াল প্রথম খেলবে রিয়াল সোসিয়েদাদের মাঠে। লিগের শেষ রাউন্ড মাঠে গড়াবে আগামী বছরের ২৩ মে। শেষ ম্যাচে বার্সেলোনা খেলবে এইবারের মাঠে। আর ঘরের মাঠে রিয়ালের প্রতিপক্ষ ভিয়ারিয়াল।

২০২০/২১ মৌসুম এল ক্লাসিকো নতুন মৌসুম ন্যু ক্যাম্প বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর