Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডি বিকের পর রক্ষণে উপমাকেনোকে চান সোলশায়ার


১ সেপ্টেম্বর ২০২০ ১৩:১৪

দুর্বল রক্ষণ নিয়েও সদ্য সমাপ্ত হওয়া মৌসুম ম্যানচেস্টারের হয়ে দুর্দান্ত কাটিয়েছেন ওলে গানার সোলশায়ার। আর মৌসুম শেষ হতে না হতেই সেই দুর্বল জায়গাগুলোতেই আসছে নতুন খেলোয়াড়। মধ্যমাঠে আয়াক্স থেকে ডনি ভ্যান ডি বিককে নিশ্চিত করার পর এবার সোলশায়ারের নজর রক্ষণে। হ্যারি মাগুয়েরের সঙ্গী হিসেবে আরবি লেইপজিগের হয়ে দুর্দান্ত মৌসুম কাটানো ডায়োট উপমাকেনোকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে রেড ডেভিলরা।

এই সপ্তাহেই বিবিসি নিশ্চিত করেছে আয়াক্স থেকে প্রায় ৫০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ওল্ড ট্রাফোর্ডে আসছেন ভ্যান ডি বিক। তার ঠিক দুদিন পরে যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য টাইমস জানিয়েছে ফ্রান্সের প্রতিভাবান তরুণ সেন্টার ব্যাক ডায়োট উপমাকেনোকে দলে ভেড়ানোর জন্য উঠে পড়ে লেগেছেন ইউনাইটেড বস সোলশায়ার।

২১ বছর বয়সী উপমাকেনো রেডবুল লেইপজিগের হয়ে দুর্দান্ত এক মৌসুম পার করেছেন। জার্মান ক্লাবটির হয়ে ২০১৯/২০ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে পৌঁছেছিলেন উপমাকেনো। আর সেমির পথে অ্যাটলেটিকো মাদ্রিদের মতো পাওয়ার হাউজকে হারিয়েছিল ক্লাবটি। আর তার দুর্দান্ত রক্ষণের পারফরম্যান্স চোখ এড়ায়নি সোলশায়ারের। আর তাই তো বোর্ডের কাছে জানিয়েছেন এই সেন্টার ব্যাককে দলে ভেড়ানোর আর্জি।

লেইপজিগ মনে করছে এই সেন্টার ব্যাকের জন্য কমপক্ষে ৬০ মিলিয়ন পাউণ্ড বিড করতে হবে আগ্রহী ক্লাবকে। আর বুরুশিয়া ডর্টমুন্ড থেকে জডান সানচোকে ওল্ড ট্রাফোর্ডে আনার আলোচনা মুখ থুবড়ে পড়ায় এবার রক্ষণে নজর দিতে পারেন সোলশায়ার। অবশ্য লেইপজিগ তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইটের মাধ্যমে জানিয়েছে উপমাকেনোর সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি বর্ধিত করেছে ক্লাবটি। আর তাই তো তার ইউনাইটেডের ভেড়ার রাস্তা বেশ কঠিন বলেই ধারণা করা হচ্ছে।

ইউরোপিয়ান দলবদলের মৌসুম ইংলিশ প্রিমিয়ার লিগ ওলে গানার সোলশায়ার ডায়োট উপমাকেনো ভ্যান ডি বিক ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর