Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আক্রান্ত নেইমার বললেন ‘ভালো আছি’


৩ সেপ্টেম্বর ২০২০ ২০:১১

নেইমারের করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর পাওয়া গেছে গতকাল। আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার জানালেন, ভালো আছেন তিনি।

ইনস্টাগ্রামে ছেলে ড্যাভি লুক্কার সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করেছেন নেইমার। ক্যাপশনে লিখেছেন, ‘আন্তরিকতার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমরা ভালো আছি।’

পিএসজি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, তাদের তিনজন ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত। ফরাসি গণমাধ্যমগুলো বলছে, সেই তিন খেলোয়াড় হলেন নেইমার, অ্যাঞ্জেলো ডি মারিয়া ও পারেদেস। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হলেও তাদের তিনজনের শরীরেই তেমন কোন উপসর্গ নেই। ঘরেই চিকিৎসা নিচ্ছেন তিন তারকা ফুটবলার।

করোনাকালে এবার দুর্দান্ত ফুটবল খেলেছেন নেইমার। পিএসজি প্রথমবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে তার কাঁধ চড়েই। তবে শিরোপাস্বপ্ন পূরণ হয়নি। ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হেরেছে নেইমারের দল।

এদিকে, নতুন মৌসুম শুরু হচ্ছে কদিন পর থেকে। ফলে নতুন মৌসুমের আগে চ্যাম্পিয়নস লিগের শিরোপা হাতছাড়া করার দুঃখ কমাতে বন্ধুদের নিয়ে স্পেনের এবেজা দ্বীপে চাঙা হতে গিয়েছিলেন নেইমার। ডি মারিয়া, পারেদেসও ছিলেন তার সঙ্গে। ধারণা করা হচ্ছে, সেখানেই করোনায় আক্রান্ত হয়েছেন পিএসজির তিন ফুটবলার।

করোনাভাইরাস নেইমার পিএসজি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর