Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃতীয় টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়ালেন বাটলার


৭ সেপ্টেম্বর ২০২০ ১৬:৫৩

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবেন না জশ বাটলার। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড জানিয়েছে পারিবারিক কারণে তিনি বায়ো সুরক্ষিত পরিবেশ ভঙ্গ করেছেন। তবে সিরিজের শেষ টি-টোয়েন্টি খেলতে না পারলেও ওডিআই সিরিজেই ইংলিশ দলের সঙ্গে যোগ দেবেন এই তারকা।

সোমবার (৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ইসিবি। সেই সঙ্গে আরও জানানো হয় আগামী বৃহস্পতিবার তিনি বায়ো সুরক্ষিত পরিবেশে প্রবেশ করবেন এবং শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবেন। বাটলারের অনুপস্থিতির কারণে শেষ ম্যাচে সুযোগ পেতে পারেন টম ব্যান্টনের জন্য। বাটলারের অবস্থানে ব্যাট করতে নামার সুযোগ হতে পারে তার জন্য। এখন পর্যন্ত চলতি সিরিজে দুই ইনিংসে ১০ রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান।

বায়ো সুরক্ষিত পরিবেশে প্রবেশের পর বাটলারকে আবারও করোনাভাইরাসের পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। আর কেবল পরীক্ষায় পাস করলেও আবারও দলের সঙ্গে যুক্ত হতে পারবেন এই ব্যাটসম্যান। এদিকে সিরিজের শেষ ম্যাচ খেলা নিয়ে সংশয়ে ইয়ন মরগানও। গেল ম্যাচে ডান হাতের আঙ্গুলে আঘাত পাওয়ায় শঙ্কা রয়েছে তাকে শেষ টি-টোয়েন্টিতে পাওয়া নিয়ে।

তবে ইতোমধ্যেই দুটি ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করে ফেলছে ইয়ন মরগানের দল। আর তাই তো সিরিজের শেষ ম্যাচে তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চাইবে না ইসিবি।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া জশ বাটলার তৃতীয় টি-টোয়েন্টি নিয়ম ভেঙেছেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর