Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত কিলিয়ান এমবাপে


৮ সেপ্টেম্বর ২০২০ ০১:৪১

পিএসজির ৭ম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন কিলিয়ান এমবাপে। ক্রোয়েশিয়ার বিপক্ষে নেশনস লিগের ম্যাচ থেকে ছিটকে গেছেন বিশ্বকাপজয়ী এই তারকা ফুটবলার। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার আগে ফ্রেন্স ফুটবল জানায় করোনাভাইরাসে আক্রান্ত কিলিয়ান এমবাপে।

জাতীয় দলের হয়ে সুইডেনের বিপক্ষে ম্যাচে খেলতে নামেন এমবাপে এবং দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটিও আসে পিএসজির এই তারকার কাছ থেকে। এদিকে কদিন আগেই স্পেনের ইবিজিয়ায় ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হন নেইমার জুনিয়র, অ্যাঞ্জেল ডি মারিয়া, কেইলর নাভাস, মাউরো ইকার্দি এবং লিওনার্দো পারদেস। এই নিয়ে মোট ৭ জন পিএসজির ফুটবলার কোভিড-১৯ পজিটিভ হলেন।

বিজ্ঞাপন

এর আগে গেল ২ সেপ্টেম্বর পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র করোনায় আক্রান্ত বলে জানা যায়। এরপর একে একে আরও চার পিএসজির খেলোয়াড় এই ভাইরাসে আক্রান্ত হয়। হতাশায় গত মৌসুম শেষ করতে হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারকে। করোনাকালে দুর্দান্ত ফুটবল খেলে পিএসজিকে প্রথমবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলেছিলেন। কিন্তু শিরোপা স্বপ্ন পূরণ হয়নি। ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারতে হয়েছে ১-০ গোলের ব্যবধানে।

এদিকে, নতুন মৌসুমও শুরু হয়ে যাচ্ছে কদিন পর থেকে। সেই কারণেই কিনা পিএসজি বেশ কয়েকজন সতীর্থের সঙ্গে ইবিজিয়ার সমুদ্রসৈকতে আয়েশ করতে গিয়েছিলেন পিএসজির বেশ কজন তারকা। আর ঝামেলাটা বেঁধেছে সেখান থেকেই।

উল্লেখ্য, আগামী ১০ সেপ্টেম্বর নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলার কথা পিএসজির। নেইমার, ডি মারিয়াদের সঙ্গে নতুন করে কিলিয়ান এমবাপের করোনায় আক্রান্ত হওয়াতে ম্যাচটার ভাগ্যে শেষ পর্যন্ত কী লেখা আছে সেটাই দেখা বিষয়।

বিজ্ঞাপন

করোনাভাইরাসে আক্রান্ত কিলিয়ান এমবাপে কোভিড-১৯ পজিটিভ টপ নিউজ পিএসজি ফ্রান্স জাতীয় দল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর