Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেএসপিতে মফিজুলের সেঞ্চুরি


৯ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৯

মহামারী করোনাভাইরাসের মধ্যে ক্রিকেটারদের অনুশীলন শুরু হতেই অনূর্ধ্ব-১৯ দলের জন্য বিশেষ পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৪৫জন ক্রিকেটারকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে পাঠিয়ে দিয়েছে বিসিবি। স্বাস্থ্যবিধি মেনে যেখানে নিবিড় অনুশীলন করে যাচ্ছেন যুবারা। অনুশীলনের অংশ হিসেবে মঙ্গলবার থেকে ভাগ হয়ে নিজেদের মধ্যে ম্যাচ খেলছেন তরুণ ক্রিকেটাররা। এতে একেক দিন আলোচনায় আসছেন একেক জন।

৪৫ ক্রিকেটার ৩ দলে ভাগ হয়ে নিজেদের মধ্যে খেলবেন মোট ৮টি ম্যাচ। মঙ্গলবার প্রথম ম্যাচে মাত্র ১৬ রানে পাঁচ উইকেট নিয়ে আলোচিত হয়েছেন তরুণ পেসার আরিফ আহমেদ। একই ম্যাচে ১৬ রানে চার উইকেট নিয়েছেন জাকারিয়া। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) দুর্দান্ত এক সেঞ্চুরি করে নজর কাড়লেন তরুণ ওপেনার মফিজুল রহমান রবীন।

মফিজুলদের টিম রেড আজ মুখোমুখি হয়েছিল টিম ব্লুর। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫১ রান তোলে টিম রেড। তার মধ্যে মফিজুলের একাই করেছেন ১২৪ রান। ঠিক ১২৪ বল খেলে ১৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে এই রান করেছেন তরুণ ওপেনার। এছাড়া চার নম্বরে নেমে ৫৩ রান করেন আইচ মোল্লা।

পরে এই রানের জবাব দিতে নেমে দুইশ রানও করতে পারেনি টিম ব্লু। অবশ্য পুরো ৫০ ওভারই ব্যাটিং করেছে দলটি। ৫০ ওভারে ৮ উইকেটে ১৭৪ রানে থেমেছে টিম ব্লুর ইনিংস। যাতে ৭৭ রানের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে মফিজুলের দল। টিম ব্লুর হয়ে সর্বোচ্চ ২৫ রান করেছেন সোহাগ আলী। টিম রেডের পক্ষে আশরাফুল সিয়াম ১৮ রানে ও মুশফিক হাসান ২৩ রানে দুটি করে উইকেট নিয়েছেন।

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল বাংলাদেশ ক্রিকেট বিকেএসপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর