Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুভ কাজটা শিগগিরই সেরে ফেলতে যাচ্ছেন নাসির


১০ সেপ্টেম্বর ২০২০ ১৬:৩৬

বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বাংলাদেশ ক্রিকেটের ‘ফিনিসার’ খ্যাত নাসির হোসেন। ছবিতে দেখা যাচ্ছে বেশ সুদর্শন এক রমনীর পাশে দাঁড়িয়ে এক সময়ের দুর্দান্ত এই টাইগার অলরাউন্ডার। ছবিটি পোস্ট করা মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়, ভক্তকূলে জোর গুঞ্জনও শুরু হয়ে যায়-‘তাহলে কী এবার বিয়ের পিঁড়িতে বসছেন বহুল আলোচিত নাসির হোসেন?’ না এমন কিছুই আসলে হয়নি। বিয়ের পিঁড়িতে বসেননি লাল সবুজের জার্সি গায়ে এক সময়ের নিয়মিত এই মুখ। তবে খুব শিগগিরই শুভ কাজটি সেরে ফেলতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

নাসির হোসেনকে নিয়ে বিতর্কের শেষ কোথায় সেটা বোধ করি এদেশের ক্রিকেট সংশ্লিষ্টদের কেউই সুনির্দিষ্ট করে বলতে পারবেন না। আর ঠিক একারণেই তিন বছর ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ত্রিসীমানায় তিনি নেই। সবশেষ বিতর্কের জন্ম দিয়েছিলেন ‘সুবাহ কান্ড’র পর। সুবাহ নামক এক রমনীর সঙ্গে তার অশালীন ফোনালাপ ফাঁস হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিগুঢ় মর্ম থেকে বাদ পড়েন এক সময় ব্যাটে বলে দাপট দেখানো এই টাইগার সদস্য। তবে আশার কথা হলো, দেরিতে হলেও তার সুমতি হয়েছে। অবশেষে তিনি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

১০ সেপ্টেম্বর দুপুরে সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে সুখবরটি নিজেই দিলেন নাসির হোসেন।

তিনি বললেন, ‘আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি। চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

লাল সবুজের জার্সি গায়ে নাসির হোসেন সব শেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালের সেপ্টেম্বরে, চট্টগ্রামে, অস্ট্রেলিয়া সিরিজে। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে, মিরপুরে, শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে, ধর্মশালায় ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে।

টপ নিউজ নাসির হোসেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার বিয়ের পিড়িতে নাসির

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর