Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয় ওয়ানডেতেও স্মিথকে নিয়ে শঙ্কা


১২ সেপ্টেম্বর ২০২০ ১৬:১৪

মহামারি করোনার সময়ে অবশেষে ক্রিকেট ফিরতে পেরেছে অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের সুবাদে তারা টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যায়। ইতোমধ্যেই টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জয় করে ইংলিশরা। আর সেখানে সম্পূর্ণ রুপে ব্যর্থ অজিদের ভরসা স্টিভ স্মিথ। আশা ছিল ওয়ানডে সিরিজে নিশ্চয়ই ভালো করবেন স্মিথ। তবে অনুশীলনের সময় মাথায় আঘাত লাগায় ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে খেলা নিয়ে শঙ্কায় রয়েছেন অজি তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতেও সাবধানতাবশত তাকে দলে রাখেননি অধিনায়ক ফিঞ্চ।

গেল শুক্রবার (১১ সেপ্টেম্বর) অস্ট্রেলিয়া দলের এক কর্মকর্তা জানিয়েছেন দ্বিতীয় ওয়ানডের আগে তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে সঠিক তথ্য জানা যাবে শনিবার (১২ সেপ্টেম্বর)।

গত বৃহস্পতিবার প্রথম ওয়ানডের আগে অনুশীলন করছিলেন স্মিথ। সে সময় মাথায় আঘাত পেয়ে ইনজুরিতে পড়েন তিনি। প্রথম দিকে স্মিথ এদিকে খুব বেশি গুরুত্ব দেননি, তবে অধিনায়ক ফিঞ্চের সাবধানতা ব্যবস্থা হিসেবে ওয়ানডে দলে রাখা হয়নি এই ব্যাটসম্যানকে।

প্রথম ওয়ানডেতে টসের পর ফিঞ্চ বলেছিলেন, ‘অনুশীলনে গতকাল স্মিথ মাথায় আঘাত পেয়েছেন। তাই তাকে বসিয়ে রাখাটা একটি সতর্কতামূলক ব্যবস্থা।’

এর আগে গেল বছর লর্ডসের টেস্ট চলাকালীন জফরা আর্চারের এক বাউন্সারে ঘাড়ে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন স্মিথ। সেবার এক ঘণ্টা বিরতি দিয়ে ফের নেমেছিলেন এই অজি তারকা। কিন্তু পরবর্তী টেস্টে ইনজুরির কারণে দলে ছিলেন না ওয়ানডে টেস্ট র‍্যাংকিংয়ের এক নম্বর ব্যাটসম্যান। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে রোববার (১৩ সেপ্টেম্বর) মাঠে নামবে দুই দল। এর আগে প্রথম ম্যাচে স্বাগতিক ইংলিশদের ১৯ রানে হারিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০’তে এগিয়ে যায় অজিরা।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ মাথায় আঘাত শঙ্কায় দ্বিতীয় ওয়ানডেতে স্টিভ স্মিথ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর