Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিভারপুলের সঙ্গে ব্যবধান কমানোর লক্ষ্য চেলসির


১৫ সেপ্টেম্বর ২০২০ ১২:২৫

গেল মৌসুমে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিভারপুলের চেয়ে ৩৩ পয়েন্ট পিছিয়ে থেকে মৌসুমের ইতি টেনেছিল চেলসি। আর তাই তো নতুন মৌসুম শুরুর আগে পুরো দলকেই ঢেলে সাজিয়েছেন ব্লুজ কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। এবার তাই চেলসির চোখ লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়ে আনা। ২০২০/২১ মৌসুমে প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে ফুরফুরে মেজাজে এমনটাই জানালেন চেলসি বস ল্যাম্পার্ড।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগে গেল মৌসুমে চারে থেকে শেষ করে নতুন মৌসুম শুরুর আগেই ২০০ মিলিয়ন পাউন্ডের বেশি দলবদলের মৌসুমে খরচ করেছে চেলসি। দলের দুর্বল জায়গাগুলোতে নতুন খেলোয়াড় ভিড়িয়েছেন ল্যাম্পার্ড। আরবি লেইপজিগ থেকে টিমো ভার্নার, বায়ার লেভারকুজেন থেকে কাই হার্ভটজ, হাকিম জিয়েচ, বেন চিলওয়েলের মতো খেলোয়াড়দের দলে ভিড়িয়ে দলের দুর্বলতা দূর করেছেন ল্যাম্পার্ড।

যার প্রতিচ্ছবির দেখা মিলেছে মৌসুম শুরুর ম্যাচেই। গোল না পেলেও দারুণ পারফর্ম করেছেন টিম ভার্নার আর কাই হার্ভটজ। চেলসিতে নতুন করে নাম লেখানো ফুটবলাররা আগামী রোববার লিভারপুলের বিপক্ষে ম্যাচে দলের সঙ্গে থাকবেন বলেই ধারণা করা হচ্ছে।

ব্রাইটনের বিপক্ষে ম্যাচ শেষে চেলসি বস ল্যাম্পার্ড বলেন, ‘আমরা অবশ্যই লিভারপুলের সঙ্গে ব্যবধানটা কমাতে চাই। এয়া আমাদের সবচেয়ে বড় লক্ষ্য। আমাদের লক্ষ্য অটুট এটা (শিরোপা জয়) অর্জন করা।’

তিনি আরও বলেন, ‘আমরা এখনও পিছিয়ে আছি। কিন্তু এটা আসলে ধাপে ধাপে অর্জন করতে হবে। আশা করি আমরা আমাদের কাজ ঠিকমতো করতে পারব।’

দলের রক্ষণে লেস্টার সিটি থেকে বেন চিলওয়েল, পিএসজি থেকে অভিজ্ঞ থিয়াগো সিলভা। মধ্যমাঠে বায়ার লেভারকুজেন থেকে তরুণ প্রতিভাবান কাই হার্ভটজ।

রক্ষণ আর মধ্যমাঠের সঙ্গে সঙ্গে আক্রমণভাগেও নতুন খেলোয়াড়ের ছড়াছড়ি ব্লুজদের স্কোয়াডে। আক্রমণে আয়াক্স থেকে হাকিম জিয়েচ, আরবি লেইপজিগ থেকে টিমো ভার্নারকে দলে ভিড়িয়ে প্রিমিয়ার লিগ জয়ের জন্য দল গড়েন ল্যাম্পার্ড। আর সেই লক্ষ্যে চেলসির যাত্রাটি হলো বেশ সুখকরই। প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচেই ৩-১ গোলের জয় তুলে নেয় ব্লুজরা।

বিজ্ঞাপন

ইপিএল ইয়্যুর্গেন ক্লপ ইংলিশ প্রিমিয়ার লিগ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড লিভারপুল বনাম চেলসি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর