Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আট গোল করে আরও চার গোলের আক্ষেপ বায়ার্ন কোচের


১৯ সেপ্টেম্বর ২০২০ ১৪:৪৫

২০১৯/২০ মৌসুমের মধ্যবর্তী সময়ে বায়ার্ন মিউনিখের ডাগআউটের দায়িত্ব নিয়েছিলেন হানসি ফ্লিক। এরপর ছয় মাসেই দলকে জিতিয়েছেন ইউরোপিয়ান ট্রেবল। আর ২০২০/২১ মৌসুম ঘিরে ফ্লিকের লক্ষ্য ট্রেবল রক্ষা করা। যার প্রথম ধাপ শুরু হয়েছে শালকের বিরুদ্ধে বুন্দেস লিগার ম্যাচ দিয়ে। মৌসুমের প্রথম ম্যাচে শালকের জালে ৮ গোল জড়িয়েছে ফ্লিকের দল। তবে তাতেও খুশি নন বাভারিয়ান কোচ। আক্ষেপ করছেন তার দলের আরো চারটি গোল করা উচিৎ ছিল।

জার্মান বুন্দেস লিগায় ইতিহাস গড়ে মৌসুম শুরু করেছে সদ্যই দ্বিতীয়বারের মতো ট্রেবলজয়ী বায়ার্ন। সার্জ গ্যানাব্রির হ্যাট্রিক, লেভান্ডোফস্কি, লেরয় সানে, থমাস মুলারদের কাঁধে ভর করে আটবার শালকের জালে বল জড়ায় বাভারিয়ানরা। আর মৌসুমের প্রথম ম্যাচে এটিই বুন্দেস লিগায় সবচেয়ে বড় ব্যবধানে ম্যাচ জয়ের রেকর্ড।

ম্যাচ শেষে ফ্লিক গণমাধ্যমকে জানান, ‘আমরা আমাদের প্রথম ম্যাচ দুর্দান্ত শুরু করেছি কিন্তু আমাদের একটু ধীরে আগাতে হবে। আমরা দুর্দান্ত খেলেছি কিন্তু আমার মনে হয় আমাদের আরও দুটি, তিনটি কিংবা চারটি গোল প্রথমার্ধেই বেশি করা উচিৎ ছিল।’

উল্লেখ্য প্রথমার্ধেই শালকের জালে তিনবার বল জড়ায় বায়ার্ন। যেখানে সার্জ গ্যানাব্রি, লেওন গোরেতজেকা এবং রবার্ট লেভান্ডোফস্কি একটি করে গোল করেন।

ফ্লিক আরও বলেন, ‘এটা একটি গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল। এবং আমরা এই ম্যাচটা দুর্দান্তভাবেই শুরু করেছি। এর মানে হচ্ছে আমরা সঠিক পথেই আছি। আমি দলের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট। এটা গ্যানাব্রি এবং পুরো দল পরিমাপের মাপকাঠি।’

মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে উয়েফা সুপার কাপে সেভিয়ার মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ী বায়ার্ন এবং ইউরোপা জয়ী সেভিয়া শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সুপারকাপ জয়ের লক্ষ্যে লড়াইয়ে নামবে।

২০২০/২১ মৌসুম জার্মান বুন্দেস লিগা বায়ার্ন কোচের আক্ষেপ বায়ার্ন মিউনিখ বনাম শালকে হানসি ফ্লিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর