Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সা শিবিরে ব্রাজিলিয়ান তারকা আর্থার


১১ মার্চ ২০১৮ ২২:৩৩

সারাবাংলা ডেস্ক:

বার্সা শিবিরে নেইমারের ফেরার আকুতি নিয়ে বিশ্বমিডিয়ায় যখন তোলপাড় তখন বার্সা শিবিরে ব্রাজিলের আরেক নতুন ‘অতিথি’ আসছে। খেলোয়াড়ের নাম আর্থার। চলতি বছরের জুলাইয়ে কাতালুনিয়ার শিবিরে যোগ দিবেন এই উদীয়মান তারকা।

ব্রাজিলের গ্রেমিও ক্লাব থেকে স্প্যানিশ ক্লাবে যোগ দিবেন আর্থার। চুক্তি প্রক্রিয়া এরই মধে শেষ হয়েছে। ন্যু ক্যাম্প শিবিরে ব্রাজিলের এই মিডফিল্ডারকে ভেড়াতে বার্সা ২৬ মিলিয়ন ইউরো খরচ করছে। সঙ্গে আট মিলিয়ন ইউরো আনুষঙ্গিক খরচও দিতে চলেছে।

শেষ খবর বলছে, আর্থারের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে বার্সেলোনা। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকী।

তার পুরো নাম আর্থার হেনরিক রামোস ডি অলিভেইরা মেলো। ব্রাজিলের পেশাদার লিগ গ্রেমিওতে দুর্দান্ত নৈপুণ্য দেখানো আর্থারকে টানছে স্প্যানিশ জায়ান্টরা।

ব্রাজিলের অনূর্ধ্ব-১৭ ও ২০ দলে খেলেছেন এই তারকা। তাকে ধরা হয় দক্ষিণ আমেরিকার সবচেয়ে উদীয়মান খেলোয়াড়দের একজন হিসেবে। কয়েকবার জাতীয় দলে ডাক পেলেও এখনও অভিষিক্ত হতে পারেননি এই ২১ বছরের ব্রাজিলিয়ান। তবে, বিশ্বকাপে ওয়াইল্ড কার্ড দিয়ে দলে ঢোকানো হতে পারে বলে শোনা যাচ্ছে।

পুরোদুস্তর একজন চৌকষ মিডফিল্ডার আর্থার। আক্রমণের পাশাপাশি দলের প্রয়োজনে রক্ষণভাগে নেমে খেলার যোগ্যতা আছে তার। সঙ্গে দুর্দান্ত পাস আর বল দারুণভাবে নিয়ন্ত্রণে রাখার সামর্থ্য প্রমাণ করেছেন তিনি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর