Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত নন রিয়ালের স্কোয়াডের কেউই


২৩ সেপ্টেম্বর ২০২০ ১৫:৪১

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ ড্র করার পর রিয়াল মাদ্রিদের সেদিনকার স্কোয়াডের সকল খেলোয়াড়ই অনুশীলন করেছেন ক্লাবের ইনডোরে। আর নিয়ম অনুযায়ী খেলোয়াড়দের কোভিড পরীক্ষাও করা হয়। এরপর ফলাফলে রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্টিন ওডেগার্ডের করোনা পজিটিভ আসে। ফলাফল জানার পরপরই তাকে নিজ বাড়িয়ে আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়। তবে স্বস্তি ফিরেছে লস ব্ল্যাঙ্কোস শিবিরে, দ্বিতীয় পরীক্ষায় জানা গেছে ওডেগার্ড করোনায় আক্রান্ত নয়।

বিজ্ঞাপন

গেল মৌসুমে রিয়াল সোসিয়েদাদে ধারে খেলতে যান ওডেগার্ড, আর সেখানে দুর্দান্ত পারফরম্যান্সের উপহার স্বরূপ ডাক পান জিদানের দলে। লা লিগার নতুন মৌসুম শুরুর আগেই জিনেদিন জিদান নিজেই ওডেগার্ডকে নিশ্চিত করেছিলেন দলের গুরুত্বপূর্ণ অংশ হবেন তিনি। আর মাদ্রিদ ম্যানেজারের এমন কথায় ভরসা করেই দ্বিতীয় মৌসুম ধারে খেলতে না গিয়ে যোগ দেন গ্যালাক্টিকো শিবিরে।

রিয়ালের হয়ে নতুন শুরুর প্রথম ম্যাচেই ধারে খেলা ক্লাব রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি ওডেগার্ড। প্রথম ম্যাচে জয় না পেলেও দারুণ খেলেছিলেন তিনি। আর তারপরেই আসে সেই দুঃসংবাদ যে তিনি করোনায় আক্রান্ত। তবে স্বস্তির খবরটি নিশ্চিত হয়েছে রিয়াল মাদ্রিদের অফিসিয়াল বিবৃতিতে। জানানো হয়েছে, ‘মার্টিন ওডেগার্ড করোনাভাইরাসে আক্রান্ত নন। প্রথমে প্রকাশিত ফলাফলে ভুল ছিল। দ্বিতীয় দফায় কোভিড-১৯ পরীক্ষায় ওডেগার্ডের ফলাফল নেগেটিভ এসেছে। এবং দলের সঙ্গে সে পুনরায় অনুশীলনে যোগ দিতে পারবেন।’

লস ব্ল্যাঙ্কোসদের হয়ে দ্বিতীয় ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে থাকবেন তিনি তা প্রায় নিশ্চিত। স্প্যানিশ সংবাদমাধ্যম ওন্ডা সেরো মঙ্গলবার বিকেলে এক অনুষ্ঠানে জানিয়েছিল মার্টিন ওডেগার্ড করোনায় আক্রান্ত। তারা আরও জানিয়েছিল কোভিড পরীক্ষার ফল জানার আগে ওডেগার্ড বেশ কিছু সতীর্থের সঙ্গে অনুশীলন করেছিলেন। ফলে স্বাস্থ্যবিধি অনুযায়ী এখন সেসব খেলোয়াড়দেরও পিসিআর টেস্ট করাতে হবে।

ওডেগার্ডের করোনা পরীক্ষার ফলাফল যে মিথ্যা হতে পারে সেটাও শোনা যাচ্ছিল। এর আগে নিজের দেশ বেলজিয়ামের হয়ে গ্যালাক্টিকো গোলরক্ষক থিবো কোর্তোয়া যখন খেলতে গিয়েছিলেন, তখন এমনটাই হয়েছিল। তারও আগে ব্রাজিলিয়ান তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়রকে ঘিরেও আলোচনা শুরু হয়েছিল এ ব্যাপারে। প্রথমে করোনা পরীক্ষায় তিনি পজিটিভ আসলেও পরবর্তীতে আবারও পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে।

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত নন করোনাভাইরাস আক্রমণ মার্টিন ওডেগার্ড রিয়াল মাদ্রিদ স্প্যানিশ চ্যাম্পিয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর