Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএলে আজ সেয়ানে সেয়ানে লড়াই


২৩ সেপ্টেম্বর ২০২০ ১৫:৪৬

পরিসংখ্যান ও দলীয় শক্তির বিচারে মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আইপিএলের ‘হট ফেভারিট’। সর্বোচ্চ চারবার আইপিএল শিরোপা জিতেছে দলটি। টুর্নামেন্টটার বর্তমান চ্যাম্পিয়নও তারা। রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়াদের নিয়ে প্রতিবারের মতো এবারও দুর্দান্ত দল গড়েছে মুম্বাই। চলতি আইপিএলের শুরুটা অবশ্য ভালো হয়নি। নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হেরেছে রোহিতের দল। আজ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে মুম্বাই।

বিজ্ঞাপন

কলকাতা-মুম্বাইয়ের নাম শুনতেই হয়তো জিভে জল চলে আসছে ক্রিকেট রসিকদের! দলীয় শক্তির বিচারে কলকাতাও যে বেশ শক্তিশালী। আন্দ্রে রাসেলকে মনে করা হচ্ছে বর্তমান বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটসম্যান। ঠিকঠাক ২০-২৫টা বল খেলতে পারলে একই ম্যাচের গতিপথ পাল্টে দিতে পারেন রাসেল।

সঙ্গে অধিনায়ক দিনেশ কার্তিক ও ইংল্যান্ডের রঙিন পোশাকের অধিনায়ক ইয়ান মর্গানও আছেন। বোলিংয়ে সুনিল নারিনের চারটা ওভারকে নিয়ে বাড়তি চিন্তা করতেই হবে মুম্বাইকে।

মুম্বাইয়ের একাদশে নজর থাকবে বুমরাহ, রোহিত পোলার্ডদের ওপর। সদ্য সমাপ্ত সিপিএলে দুর্দান্ত ক্রিকেট খেলে এসেছেন পোলার্ড। আর বুমরাহ, রোহিত যে যেকোন ম্যাচের রং পরিবর্তন করে দিতে পারেন সেটা তো পরীক্ষিতই।ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ৮টায়।

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

দু’দলের সম্ভাব্য একাদশ:

কলাকাতা নাইট রাইডার্স: শুভমন গিল, সুনিল নারিন, নিতিশ রানা, ইয়ান মর্গান, দিনেশ কার্তিক (অধিনায়ক, উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, রাহুল ত্রিপাতি, প্যাট কামিন্স, কুলদ্বীপ যাদব, কামলেশ নাগারকাতি ও প্রাসিধ ক্রিশান।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জেমস প্যাটিসন/নাথান কোল্টার-নীল, রাহুল চাহার, ব্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।

আইপিএল ২০২০ কলকাতা নাইট রাইডার্স মুম্বাই ইন্ডিয়ান্স

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর