Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যাচের পর জানা গেল করোনায় আক্রান্ত ছিলেন ১২জন!


২৯ সেপ্টেম্বর ২০২০ ১১:৩২

করোনাভাইরাসের মধ্যেই প্রতিযোগিতামূলক খেলাধুলা চলছে বেশ কয়েক মাস ধরে। এর মধ্যে বিভিন্ন খেলোয়াড়ের ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে নিয়মিতই। তবে ইতালিয়ান সিরি ‘আ’ লিগের দল জেনোয়া যে খবর দিল তা ভীতি ছড়ানোর মতো।

ইতালিয়ান ক্লাবটি কদিন আগে জানায় তাদের দুই ফুটবলার গোলরক্ষক মাতিয়া পেরিন ও মিডফিল্ডার লাসে শোনে করোনাভাইরাসে আক্রান্ত। এই দুজনকে বাইরে রেখে গত রোববার (২৭ সেপ্টেম্বর) নাপোলির বিপক্ষে সিরি ‘আ’ লিগের ম্যাচ খেলেছে জেনোয়া। কিন্তু এই ম্যাচ শেষে পরীক্ষায় দেখা গেল ক্লাবটির আরও ১২জন করোনায় আক্রান্ত!

সব মিলিয়ে ক্লাবটিতে করোনায় আক্রান্ত হওয়া সদস্য বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো বলছে এই ১৪ জনের মধ্যে খেলোয়াড় ১০ জন, অপর চারজন সাপোর্টিং স্টাফ।

ক্লাবটির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘জেনোয়া করোনাভাইরাস প্রটোকলের ব্যাপারে সক্রিয় আছে। বিষয়টি (১৪জন আক্রান্ত) কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পরিস্থিতি সম্পর্কে নিয়মিত আপডেট দেওয়া হবে।’

এদিকে, জেনোয়ার বিপদের মধ্যে বিপদে পড়েছে নাপোলিও। কারণ নাপোলি-জেনোয়া ম্যাচের পরপরই নতুন করে ১২ জন আক্রান্তের বিষয়টি জানিয়েছে জেনোয়া কর্তৃপক্ষ। সে হিসেবে একাধিক আক্রান্ত খেলোয়াড়ের নাপোলির বিপক্ষে ম্যাচ খেলার কথা। নাপোলির ভয়টা সেখানেই।

আগামী সোমবার জুভেন্টাসের বিপক্ষে সিরি ‘আ’ লিগের ম্যাচ খেলার কথা নাপোলির। সেই ম্যাচটির আগে নাপোলির ফুটবলারদের করোনা পরীক্ষা করাতে হবে। ম্যাচটা নিয়ে শঙ্কাও দেখছেন অনেকে। জেনোয়ার পরবর্তী ম্যাচ তুরিনোর বিপক্ষে। সিরি ‘আ’ লিগের ম্যাচটা অনুষ্ঠিত হওয়ার কথা শনিবারে। এই ম্যাচ নিয়ে আরও বড় শঙ্কা তৈরি হয়েছে।

ইতালিয়ান সিরি আ করোনাভাইরাস জেনোয়া নাপোলি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর